Partha Chatterjee, Arpita Mukherjee: রাজনীতির গ্ল্যামার-যোগ! নেতাদের সঙ্গী যখন সুন্দরীরা

Jul 24, 2022, 23:42 PM IST
1/10

পার্থ-অর্পিতা

Partha Chatterjee to Arpita Mukherjee

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলার রাজনীতিতে শোভন-বৈশাখী জুটি সকলের পরিচিত। সেই তালিকায় নয়া সংযোজন পার্থ (Partha Chatterjee), অর্পিতা (Arpita Mukherjee)। এসএসসি দুর্নীতি তদন্তের খাতিরে এখন সোশ্যাল মিডিয়া থেকে চায়ের ঠেক, সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে রাজ্যের মন্ত্রীর এই ঘনিষ্ঠ মহিলা। তাঁর সঙ্গে মন্ত্রীর কী সম্পর্ক? তাঁরা কতটা পরিচিত? তা জানতে প্রবল আগ্রহী সাধারণ মানুষ। তবে জানেন কি রাজনীতির সঙ্গে সুন্দরীদের যোগ নতুন নয়, এর চল বহু দিনের।

2/10

অমর সিং ও বিপাশা বসু

Amar singh and Bipasha Basu

  সমাজবাদী পার্টির প্রয়াত নেতা অমর সিংয়ের সঙ্গে বলি অভিনেত্রী বিপাশা বসুর প্রেমের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ছড়ায়। এমনকী তাঁদের ব্যক্তিগত কথাবার্তাও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যদিও বিপাশা চ্যালেঞ্জ করেন যে, ভাইরাল হওয়া অডিয়ো ক্লিপিংস ভুয়ো।  

3/10

উমর আবদুল্লা- নিধি রাজধান

Nidhi Razdan and Omar Abdullah

  জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী উমর আবদুল্লার সঙ্গে সাংবাদিক নিধি রাজদানের প্রেমের গুঞ্জন বহুদিনের। শোনা যায় নিধির জন্যই নাকি প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে সংসার ভাঙেন উমর এবং নিধিও বিবাহ বিচ্ছেদ করেন। যদিও তাঁরা কোনও দিনই বিষয়টা নিয়ে মুখ খোলেননি। 

4/10

দ্বিগ্বিজয় সিং-অমৃতা রাই

Digvijay Singh and Amrita Rai

  বয়স শুধুই একটা সংখ্যা। তা প্রমাণ করেছেন কংগ্রেস নেতা তথা মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী দ্বিগ্বিজয় সিং। সোশ্য়াল মিডিয়ায় তাঁর সঙ্গে অমৃতা রাইয়ের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়ে। এরপর গোপনে বিয়ে করেন তাঁরা।

5/10

শশী থারুর-ক্রিস্টা গিলস

Shashi Tharoor-Christa Giles

  শশী থারুরের জীবনে বারবার প্রেম এসেছে। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর কানাডার নাগরিক ক্রিস্টা গিলসকে বিয়ে করেন এই কংগ্রেস নেতা।

6/10

শশী থারুর-সুনন্দা পুস্কর

Shashi Tharoor-Sunanda Pushkar

  দ্বিতীয় বিয়ে ভাঙলে সমাজসেবী সুনন্দা পুস্করের সঙ্গে সম্পর্কে জড়ান শশী থারুর। তাঁরা বিয়েও করেন। 

7/10

শশী থারুর-মেহের তারার

Shashi Tharoor-Meher Tarar

  শোনা যায়, সুনন্দা পুস্করের মৃত্যুর আগে থেকেই নাকি পাক সাংবাদিক মেহের তারারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শশী থারুর। দুবাইতে তাঁরা একসঙ্গে নাকি রাতও কাটিয়েছেন।

8/10

এনডি তিওয়ারি-উজ্জ্বলা শর্মা

ND Tiwari and Ujjwala Sharma

  প্রবীণ কংগ্রেস নেতা নারায়ণ দত্ত তিওয়ারির সঙ্গে উজ্জ্বলা শর্মার সম্পর্ক নিয়েও এক সময় জোর চর্চা হয়েছিল। পরে তাঁরা বিয়েও করেন।

9/10

অমরমানি ত্রিপাঠী-মধুমিতা শুক্লা

Amarmani Tripathi- Madhumita Shukla

  সাহিত্যিক মধুমিতা শুক্লার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মন্ত্রী অমরমানি ত্রিপাঠী। শোনা যায় অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন মধুমিতা। তাঁকে খুনের অভিযোগে অমরমানিকে জেলেও যেতে হয়। 

10/10

শোভন-বৈশাখী

Shovon Chatterjee and Baisakhi Banerjee

কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্য়ায়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্য়ায়ের সম্পর্ক তো নেটিজেনদের কাছে হটকেক। বিচ্ছেদ নিয়ে প্রথমপক্ষের স্ত্রী রত্নার সঙ্গে এখনও শোভন চট্টোপাধ্যায়ের আইনি লড়াই চলছে। এরই মধ্যে বর্তমানে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকেন প্রাক্তন মেয়র। যেকোনও অনুষ্ঠানে বা ক্যামেরার সামনে রঙমিলান্তি করে তাঁদের পোশাক পড়তেও দেখা যায়।