রাজের ছবিতে আবার দেব! বাজারে বিরাট ‘চ্যালেঞ্জ’...

Oct 13, 2023, 17:15 PM IST
1/5

এর আগেও বহুবার শুনতে পাওয়া গেছে যে, দেব-রাজ জুটি আবারও ফিরছেন বড় পর্দায়। তবে সব ঠিক থাকলে, এইবারই নাকি সেই খবর সত্যি হতে চলেছে। তাঁদের বড়ো পর্দায় ফেরার একমাত্র কারণ ‘চ্যালেঞ্জ ৩’।  

2/5

২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যালেঞ্জ’। এটা জানতে কারোর বাকি নেই যে, সেই সিনেমায় মূল চরিত্রে ছিলেন সুপারস্টার দেব অধিকারী এবং শুভশ্রী গাঙ্গুলি। তাছাড়াও এই সিনেমায় দেখা গিয়েছিলো রজতাভ দত্ত, তুলিকা বসু, লাবনী সরকারের মতো বড় অভিনেতাদের।

3/5

এর আগেও বহু সিনেমায় দেবকে অভিনয় করতে দেখা গেলেও, ‘চ্যালেঞ্জ’ তাঁর সিনেমা জীবনের প্রথম বড় মাপের সিনেমা। শুধুমাত্র সিনেমাই নয়, এই সিনেমার গানগুলিও তরুণ প্রজন্মের মধ্যে খুবই বিখ্যাত হয়েছিল।

4/5

২০১২ সালে রাজ-দেব জুটি আবারও ফিরেছিলেন ‘চ্যালেঞ্জ ২’ নিয়ে। যদিও বা এই সিনেমায় দেবকে দেখতে পাওয়া গেলেও, তাঁর বিপরীতে শুভশ্রী গাঙ্গুলিকে দেখতে পাওয়া যায়নি। তার বদলে সিনেমায় ছিলেন অন্য দুই নায়িকা, পূজা বসু এবং ঋত্বিকা সেন।

5/5

শোনা যাচ্ছে, সম্ভবত ২০২৪-এর শুরুতেই ‘চ্যালেঞ্জ ৩’ সিনেমার কাজে ফিরছেন দেব অধিকারী এবং রাজ চক্রবর্তী জুটি। তবে এখনও জানতে পারা যায়নি যে, এই সিনেমায় দেব-এর বিপরীতে কে থাকবেন। এখন দেখার বিষয় এটাই যে সিনেমার পরিচালক, তাঁর এই নতুন সিনেমায় নায়িকা হিসেবে কাকে বেছে নেন।