৩-এ পা, দুই ছেলের জন্মদিন পালন Sunny Leone-র

Feb 12, 2021, 14:55 PM IST
1/10

আশের, নোয়া, এবং নিশা, তিন সন্তানের সুখী মা সানি লিওন। বৃহস্পতিবার ছিল, সানির দুই যমজ সন্তান নোয়া এবং আশের-এর জন্মদিন। দুই ছেলের জন্মদিন সেলিব্রেট করলেন সানি  এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। 

2/10

৩-এ পা দিল সানির দুই ছেলে আশের ও নোয়া। তাঁদের জন্মদিন সেলিব্রেশনের বেশকিছু ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সানি লিওন। 

3/10

দুই সন্তানের জন্মদিন সেলিব্রেশনের ছবি পোস্ট করে সন্তানদের নিয়ে একটি লম্বা পোস্ট লিখেছেন সানি। তাঁর কথায়, ''আমার ছোট্ট দুই সোনা ৩-এ পা দিল। আশের সিং এবং নোহ সিং ওয়েবার তোমরা দুজনেই একে অপরের থেকে কত আলাদা। অথচ কত ভালো, সেরা, যত্নশীল, বুদ্ধিমান ছোট্ট দুই পুরুষ। আমি বিশ্বাস করতে পারছি না ৩ বছর পার হয়ে গিয়েছে। এই কয়েকদিন তোমরা দুজনে যা শিখেছ  তা আমায় বিস্মিত করে।'' 

4/10

অভিনেত্রী আরও লিখেছেন, "তোমাদের সঙ্গে কাটানো গল্প বলার সময়টি এখন আমার সবথেকে পছন্দের। এখন আর আমার গল্প বলার সময় নয়, এবার তোমার সময়। একটা সময় ছিল কী গল্প শুনব তা নিয়ে লড়াই চলত। তোমরা দুজনেই ভাগ্যবান যে এমন একজন বাবা এবং বড় বোনকে পেয়েছ যাঁরা তোমাদের এত ভালবাসে যত্ন করে।"

5/10

সানির কথায়, ''সর্বোপরি আমিও এমন সুন্দর তিন সন্তান পেয়ে ধন্য। যতই আমার  ক্লান্ত  কিংবা অবসাদে থাকি না কেন, তোমরা যখন বলো মা তোমাকে ভালোবাসি তখন বাইরের পৃথিবীর সমস্ত কিছু ভুলিয়ে দেয়। ওই ডাক সমগ্র বিশ্বকে অদৃশ্য করে প্রতিবার আমার হৃদয়কে উষ্ণ করে তোলে। আমিও তোমাদের খুব ভালবাসি। তৃতীয় জন্মদিনের শুভেচ্ছা রইল আমার দুই মিষ্টি ছেলে! " 

6/10

জন্মদিনে কেক কাটার পর ছোট্ট আশের সিং ওয়েবার। 

7/10

বৃহস্পতিবার সানির দুই ছেলের জন্মদিন সেলিব্রেশনে উপস্থিত ছিল সানি ও ড্যানিয়েল-এর পরিবার ও বন্ধুরা। 

8/10

দুই ভাই আশের ও নোয়ার সঙ্গে খেলার মুহূর্তে ছোট্ট দিদি নিশাং কউর ওয়েবার। 

9/10

খোশ মেজাজে আশের, নোয়া ও নিশা। প্রসঙ্গত সানির দুই ছেলে আশের ও নোয়ার জন্ম হয় সারোগেসির মাধ্যমে। অন্যদিকে মহারাষ্ট্রের লাতুর-এর একটি অনাথ আশ্রম থেকে ২০১৭ সালে মেয়ে নিশাকে দত্তক নেন সানি।   

10/10

'ভাই ভাই', জন্মদিনে খেলার মেজাজে আশের ও নোয়া।