কেয়া আইটেম হ্যায়

Dec 24, 2013, 20:40 PM IST
1/11

কেয়া আইটেম হ্যায়লায়লা, পিঙ্কি, বাবলি না বাদশা-বক্সঅফিস মাত করলেন কে? সেরা আটটেম তালিকায় রয়েছে কী কী? দেখে নিন আমাদের সেরা দশ।

কেয়া আইটেম হ্যায়
লায়লা, পিঙ্কি, বাবলি না বাদশা-বক্সঅফিস মাত করলেন কে? সেরা আটটেম তালিকায় রয়েছে কী কী? দেখে নিন আমাদের সেরা দশ।

2/11

টাচ মাহি...১০. ডোন্ট টাচ মাই বডিআইটেম গার্ল-মাহি গিলছবি- বুলেট রাজাছবির মতোই একই অবস্থা হয়েছিল আইটেমেরও। কষ্ট করে মনে করতে হচ্ছে গান। তবে যথাসাধ্য চেষ্টা করেছিলেন মাহি। অনেকগুলো বুলেট খরচ করেও ছবি, গান কিছুই মনে ধরেনি দর্শকদের। তবে মাহির চেষ্টার জন্য তাঁকে আমরা রাখলাম দশ নম্বরে।

টাচ মাহি...
১০. ডোন্ট টাচ মাই বডি

আইটেম গার্ল-মাহি গিল
ছবি- বুলেট রাজা

ছবির মতোই একই অবস্থা হয়েছিল আইটেমেরও। কষ্ট করে মনে করতে হচ্ছে গান। তবে যথাসাধ্য চেষ্টা করেছিলেন মাহি। অনেকগুলো বুলেট খরচ করেও ছবি, গান কিছুই মনে ধরেনি দর্শকদের। তবে মাহির চেষ্টার জন্য তাঁকে আমরা রাখলাম দশ নম্বরে।

3/11

বাবলি কা শ্যুট আউট৯. বাবলি বদমাশ হ্যায়আইটেম গার্ল-প্রিয়াঙ্কা চোপড়াছবি-শুটআউট অ্যাট ওয়াডালাচেষ্টা করেছিলেন পিগি চপস। কিন্তু লায়লা সানির পাশে দাঁড়াতেই পারেননি বাবলি পিগি। রয়ে গেলেন তালিকায় নয় নম্বরে।

বাবলি কা শ্যুট আউট
৯. বাবলি বদমাশ হ্যায়

আইটেম গার্ল-প্রিয়াঙ্কা চোপড়া
ছবি-শুটআউট অ্যাট ওয়াডালা

চেষ্টা করেছিলেন পিগি চপস। কিন্তু লায়লা সানির পাশে দাঁড়াতেই পারেননি বাবলি পিগি। রয়ে গেলেন তালিকায় নয় নম্বরে।

4/11

থ্যাঙ্ক গড ইটস সোনাক্ষি৮. থ্যাঙ্ক গড ইটস ফ্রাইডেআইটেম গার্ল-সোনাক্ষি সিনহাছবি-বসগোটা বছরই সেভাবে মন কাড়তে পারেননি সোনাক্ষি। আইটেমেও রয়ে গেলেন অন্যদের পিছনেই। সোনাক্ষির জিনাত আমন লুক ভাল লাগেনি দর্শকদের। গান হিসেবেও চার্টবাস্টারে জায়গা পায়নি ফ্রাইডে।

থ্যাঙ্ক গড ইটস সোনাক্ষি
৮. থ্যাঙ্ক গড ইটস ফ্রাইডে

আইটেম গার্ল-সোনাক্ষি সিনহা
ছবি-বস

গোটা বছরই সেভাবে মন কাড়তে পারেননি সোনাক্ষি। আইটেমেও রয়ে গেলেন অন্যদের পিছনেই। সোনাক্ষির জিনাত আমন লুক ভাল লাগেনি দর্শকদের। গান হিসেবেও চার্টবাস্টারে জায়গা পায়নি ফ্রাইডে।

5/11

পিঙ্কি কা পয়সা ফেক নাচ৭. পিঙ্কি হ্যায় পয়সেওয়ালো কিআইটেম গার্ল-প্রিয়াঙ্কা চোপড়াছবি-জঞ্জীরবক্সঅফিসে বিশেষ সুবিধা করতে পারেনি জঞ্জীর। ছবির পাওয়া শুধু পিঙ্কি পিগি চপস।

পিঙ্কি কা পয়সা ফেক নাচ
৭. পিঙ্কি হ্যায় পয়সেওয়ালো কি

আইটেম গার্ল-প্রিয়াঙ্কা চোপড়া
ছবি-জঞ্জীর

বক্সঅফিসে বিশেষ সুবিধা করতে পারেনি জঞ্জীর। ছবির পাওয়া শুধু পিঙ্কি পিগি চপস।

6/11

জ্যাকলিন কি ঝাপ্পি৬. জাদু কি ঝাপ্পিআইটেম গার্ল-জ্যাকলিন ফার্নান্ডেজছবি-রামাইয়া ভাস্তাভাইয়াবছরের অন্যান্য আইটেম নম্বরের থেকে একেবারেই আলাদা জাদু কি ঝাপ্পি। জ্যাকলিনের গাঁও কি ছোড়ি অবতারও ছিল একদম ফ্রেশ। জাদু কি ঝাপ্পি তাই আমরা রাখলাম ছয় নম্বরে।

জ্যাকলিন কি ঝাপ্পি
৬. জাদু কি ঝাপ্পি

আইটেম গার্ল-জ্যাকলিন ফার্নান্ডেজ
ছবি-রামাইয়া ভাস্তাভাইয়া

বছরের অন্যান্য আইটেম নম্বরের থেকে একেবারেই আলাদা জাদু কি ঝাপ্পি। জ্যাকলিনের গাঁও কি ছোড়ি অবতারও ছিল একদম ফ্রেশ। জাদু কি ঝাপ্পি তাই আমরা রাখলাম ছয় নম্বরে।

7/11

নাচ নার্গিস নাচ৫. ধাতিং নাচআইটেম গার্ল-নার্গিস ফকরিছবি-ফাটা পোস্টার নিকলা হিরোনার্গিসের প্রথম আইটেম। রে়ডিও টিউন করলেই কোনও না কোনও চ্যানেলে ধাতিং নাচ শোনা যাবেই। নার্গিসের ফ্রেশ লুকই গানের ইউএসপি।

নাচ নার্গিস নাচ
৫. ধাতিং নাচ

আইটেম গার্ল-নার্গিস ফকরি
ছবি-ফাটা পোস্টার নিকলা হিরো


নার্গিসের প্রথম আইটেম। রে়ডিও টিউন করলেই কোনও না কোনও চ্যানেলে ধাতিং নাচ শোনা যাবেই। নার্গিসের ফ্রেশ লুকই গানের ইউএসপি।

8/11

ওয়ান অ্যান্ড অনলি...৪. ওয়ান টু থ্রি ফোর গেট অন দ্য ডান্স ফ্লোরআইটেম গার্ল-প্রিয়মনিছবি-চেন্নাই এক্সপ্রেসপ্রিয়মনি থাকলেও এই গানের আসল আইটেম শাহরুখ। জনপ্রিয় পার্টি নম্বরের তালিকায় প্রথম পাঁচে রয়েছে এই গান। আমাদের আইটেম তালিকায় তাই রইল চার নম্বরে...ওয়াম টু থ্রি ফোর গেট অন দ্য ডান্স ফ্লোর...

ওয়ান অ্যান্ড অনলি...
৪. ওয়ান টু থ্রি ফোর গেট অন দ্য ডান্স ফ্লোর

আইটেম গার্ল-প্রিয়মনি
ছবি-চেন্নাই এক্সপ্রেস

প্রিয়মনি থাকলেও এই গানের আসল আইটেম শাহরুখ। জনপ্রিয় পার্টি নম্বরের তালিকায় প্রথম পাঁচে রয়েছে এই গান। আমাদের আইটেম তালিকায় তাই রইল চার নম্বরে...ওয়াম টু থ্রি ফোর গেট অন দ্য ডান্স ফ্লোর...

9/11

রাম চাহে প্রিয়াঙ্কা...৩. রাম চাহে লীলাআইটেম গার্ল-প্রিয়াঙ্কা চোপড়াছবি-রামলীলাবাবলি আর পিঙ্কি দর্শকদের মনে না ধরলেও এই গানে মন ভরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। বুঝিয়ে দিয়েছেন কেন তিনিই বলিউডের জঙ্গলি বিল্লি।

রাম চাহে প্রিয়াঙ্কা...
৩. রাম চাহে লীলা

আইটেম গার্ল-প্রিয়াঙ্কা চোপড়া
ছবি-রামলীলা


বাবলি আর পিঙ্কি দর্শকদের মনে না ধরলেও এই গানে মন ভরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। বুঝিয়ে দিয়েছেন কেন তিনিই বলিউডের জঙ্গলি বিল্লি।

10/11

নেচে মন মাধুরি২. চোলি টু ঘাঘরাআইটেম গার্ল-মাধুরী দীক্ষিতছবি-ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানিনাচ আর মাধুরী। এই দুটো শব্দই যথেষ্ট। মাধুরী ছিলেন তাঁর সহজাত লাস্যেই। সঙ্গে রনবীর কপূর। রনবীর নিজেও জানিয়েছিলেন মাধুরীর গালে চুমু খাওয়া তাঁর জীবনের সেরা পাওনা।

নেচে মন মাধুরি
২. চোলি টু ঘাঘরা

আইটেম গার্ল-মাধুরী দীক্ষিত
ছবি-ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি

নাচ আর মাধুরী। এই দুটো শব্দই যথেষ্ট। মাধুরী ছিলেন তাঁর সহজাত লাস্যেই। সঙ্গে রনবীর কপূর। রনবীর নিজেও জানিয়েছিলেন মাধুরীর গালে চুমু খাওয়া তাঁর জীবনের সেরা পাওনা।

11/11

লায়লা নে লে লিয়া...১. লায়লা তেরি লে লেগিআইটেম গার্ল-সানি লিওনছবি-শুটআউট অ্যাট ওয়াডালাসানির আইটেম। সঙ্গে জন। এবছরের চার্টবাস্টারে উপরের দিকে রয়েছে লায়লা। তবে আইটেম নম্বরে সবাইকে অন্তত চার গোল দিয়েছেন সানি।

লায়লা নে লে লিয়া...
১. লায়লা তেরি লে লেগি

আইটেম গার্ল-সানি লিওন
ছবি-শুটআউট অ্যাট ওয়াডালা


সানির আইটেম। সঙ্গে জন। এবছরের চার্টবাস্টারে উপরের দিকে রয়েছে লায়লা। তবে আইটেম নম্বরে সবাইকে অন্তত চার গোল দিয়েছেন সানি।