WATCH: ১ বলে হল ১৩ রান! সাক্ষী নিজামের শহর, রইল ধ্বংসলীলার ভিডিয়ো

13 Runs In 1 Ball  New Zealand Batter Mitchell Santner Achieves Impossible Feat: এক বলে চলে এল ১৩ রান। নিউজিল্যান্ড ব্য়াটার খেলে ফেললেন অবিশ্বাস্য ইনিংস।  

Updated By: Oct 10, 2023, 04:59 PM IST
 WATCH:  ১ বলে হল ১৩ রান! সাক্ষী নিজামের শহর, রইল ধ্বংসলীলার ভিডিয়ো
স্যান্টনারের তাণ্ডব চালানোর মুহূর্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিশ্বকাপে (World Cup 2023) বিধ্বংসী ফর্মে রয়েছে নিউ জিল্য়ান্ড (New Zealand)। ব্য়াক-টু-ব্যাক ম্য়াচ জিতল বিশ্বকাপে টানা দু'বার ফাইনালে ওঠা দল। কাপযুদ্ধের প্রথম ম্য়াচে তারা ইংল্যান্ডকে ৯ রানে হারিয়ে দিয়েছিল। এরপর দ্বিতীয় ম্য়াচেও কিউয়িরা ৯৯ রানে নেদারল্য়ান্ডসকে হারিয়ে দিয়েছে। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ব্যাটে-বলে আগুনে পারফরম্যান্স করেছেন কিউয়ি তারকা মিচেল স্যান্টনার (Mitchell Santner)। ব্য়াট হাতে ১৭ বলে ৩৬ রানের ক্য়ামিও ইনিংস খেলার পর, বল হাতে তুলে নিয়েছেন ৫ উইকেট। হয়েছেন ম্যাচের সেরা। আর এই স্য়ান্টনারই উপলে করে দেখিয়েছেন অবিশ্বাস্য কীর্তি। ১ বলে ১৩ রান হয়েছে তাঁর সৌজন্য়ে! 

আরও পড়ুন: Shubman Gill | World Cup 2023: বোর্ডের চরম অস্বচ্ছতা, প্রকাশ্যে তোপ প্রাক্তনের! তৈরি শুভমনের জোড়া কভার

নিউজিল্যান্ড টস হেরে এদিন প্রথমে ব্যাট করে সাত উইকেট হারিয়ে ৩২২ রান তুলেছিল। আটে ব্য়াট করতে নেমে স্যান্টনার ১৭ বলে অপরাজিত ৩৬ রানের ইনিংস খেলেন। শেষ ওভারে এসেছিলেন বাস ডি লিড। তাঁর ওভারের শেষ বলেই তোলা ছিল যত নাটক। তাঁর ষষ্ঠ বলটি ছিল হাই ফুলটস। স্যান্টনার লং-অনের উপর দিয়ে উড়িয়ে দেন। আম্পায়ার সঙ্গে সঙ্গে জানিয়ে দেন যে, এটি নো-বল। অবৈধ বলের জন্যই নিউ জিল্যান্ড পেয়ে যায় ফ্রি-হিট! স্যান্টনারকে আবার লো ফুলটস করে বসেন ডি লিড। এবারও রেয়াত করলেন না স্যান্টনার। ব্যাকওয়ার্ড পয়েন্ট দিয়ে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন স্যান্টনার। ছয়ে ছয়ে বারো রান এমনিই চলে আসে। আর নো বলের জন্য জুড়ে যায় আরও একটি রান। যার ফলে একটি বৈধ বলে এল ১৩ রান। নিউ জিল্যান্ডের ৩২২ রানের জবাবে ডাচরা ২২৩ রানে শেষ হয়ে যায়। কিউয়িরা ম্যাচ জেতে ৯৯ রানে। স্যান্টনার ১০ ওভারে ৫৯ রান দিয়ে তুলে নেন পাঁচ উইকেট। ম্য়াট হেনরি নেন তিন উইকেট। এক উইকেট রাচিন রবীন্দ্রের। 

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: মহাযুদ্ধে ১১ হাজার নিরাপত্তারক্ষী! থাকছে NSG RAF বম্ব স্কোয়াড, কেন এত কড়াকড়ি?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.