ISL 2021-22 Final: বাইকে চেপে ফাইনাল দেখতে আসা ২ ফ্যানের লরির ধাক্কায় পথেই মৃত্যু!

ভাগ্যের এমনই করুণ পরিহাস যে, দুই ফ্যানের আর খেলা দেখা হল না! 

Updated By: Mar 20, 2022, 06:53 PM IST
ISL 2021-22 Final: বাইকে চেপে ফাইনাল দেখতে আসা ২ ফ্যানের লরির ধাক্কায় পথেই মৃত্যু!
বাইক দুর্ঘটনায় মৃত ২ ফ্যান

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল দুই ফুটবল সমর্থকের। রবিবাসরীয় গোয়ায় আইএসএল ফাইনালে (ISL 2021-22 Final) মুখোমুখি হচ্ছে হায়দরাবাদ এফসি ও কেরালা ব্লাস্টার্স এফসি (Hyderabad FC vs Kerala Blasters FC)। হায়দরাবাদ-কেরল (HFCKBFC) ম্যাচ দেখার জন্য বাইকে চেপে মাল্লাপুরম থেকে গোয়ায় আসছিলেন জামশির (২২) ও মহম্মদ শিবলি (২১)। আসার পথে মাছ বোঝাই মিনি লরির ধাক্কায় পথেই প্রাণ হারান দুই তরুণ সমর্থক!

এদিন ভোর সাড়ে পাঁচটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে উদুমার পালাথে। এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) টুইট করে শোকপ্রকাশ করেছে। জানা গিয়েছে নিহতদের মধ্যে একজন হায়দরাবাদ এফসি-র ফুটবলার আবদুল রাবেহর নিকট আত্মীয় ছিলেন। আবদুলের থেকে ফ্রি পাস পেয়েই খেলা দেখতে আসছিলেন তাঁরা। নিহত দুই ফ্যানের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে কাসারগোদ জেনারেল হাসপাতালে। হায়দরাবাদ-কেরল (HFCKBFC) ম্যাচে এদিন মাঠে থাকবে ১০০ শতাংশ দর্শক। 'বছর পর আইএসএলে (ISL ) দর্শক ফিরছে। হায়দরাবাদ এফসি এই প্রথম আইপিএল ফাইনাল খেলছে। অন্যদিকে কেরালা ব্লাস্টার্স ২০১৪ ও ২০১৬ সালে আইএসএল ফাইনাল খেলেও খেতাব স্পর্শ করতে পারেনি।  

আরও পড়ুন: ISL 2021-22 Final: কখন কোথায় কীভাবে দেখবেন #HFCKBFC আইএসএল ফাইনাল ম্যাচ?

আরও পড়ুন:  Football Gallery Collapses: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দর্শকভর্তি গ্যালারি! ভয়াবহ দুর্ঘটনার ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.