সানা ক্রিকেটারকে ডেট করলে রাজি হবেন সৌরভ?

৩৮ মিনিটের সওয়াল-জবাবে মিনিট ছয়েকের সাক্ষাৎকার। সব প্রশ্নের এক শব্দে উত্তর দিলেন বেহালার বাঁ হাতি। 

Updated By: Mar 21, 2018, 03:27 PM IST
সানা ক্রিকেটারকে ডেট করলে রাজি হবেন সৌরভ?
- একটি বিজ্ঞাপনে সৌরভ এবং সানা

নিজস্ব প্রতিবেদন: সৌরভ-ডোনার বিয়ে ছিল 'আদর্শ লাভ ম্যারেজ'। ছোট বেলার প্রেমকেই পরিণয়ের পরিণতি দিতে পেরেছিলেন ক্রিকেটার এবং নৃত্যশিল্পীর যুগল। চণ্ডী গঙ্গোপাধ্যায়ের রক্ষণশীল পরিবারে ডানপিটে সৌরভই ছিলেন প্রথম, যিনি লাভ ম্যারেজ করেছেন। আচ্ছা, এবার যদি সানাও তাই করেন? আর সৌরভ তনয়া যদি একজন ক্রিকেটারকে ডেট করেন, আপত্তি করবেন না তো বাবা সৌরভ গঙ্গোপাধ্যায়? উত্তর জানতে দেখুন ৩৮ সওয়াল-জবাবে মিনিট ছয়েকের এই সাক্ষাৎকার।

ভারতের হয়ে ৩০০ একদিনের আন্তর্জাতিক ম্যাচ আর ১০০ টেস্ট খেলার কৃতিত্ব রয়েছে সৌরভের। সচিন রমেশ তেন্ডুলকর এবং রাহুল দ্রাবিড়, ভারতের এই দুই কিংবদন্তীর পাশে এমন বিরল কৃতিত্ব রয়েছে বাঙালির মহারাজের। ভারতীয় ক্রিকেটের বর্তমানকে নিজে হাতে গেঁথেছেন তিনি। তাই বিশ্ব ক্রিকেটের হল অব ফেম-এ সৌরভ গঙ্গোপাধ্যায় এক উজ্জ্বল নাম। এহেন সৌরভকে অধিনায়কত্ব সরানো হয়ে তাঁর অমতেই। বাদ পড়েছিলেন জাতীয় দল থেকেও। তবে 'দাদা' ফিরেছেন। লড়াই করেই ফিরেছেন।  

বিশ্বকাপে দলের নেতৃত্ব দেওয়া সৌরভের এই লড়াই তুলে ধরেছেন তাঁর প্রথম বই 'অ্যা সেঞ্চুরি ইজ নট এনাফ'-এ। জাগারনট বুকস থেকে প্রকাশিত হয়েছে এই বই। ইডেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয়, লর্ডসে জামা ওড়ানো, গ্রেগ অধ্যায়, সব কিছু নিয়েই এই বইতে অকপট থেকেছেন সৌরভ। তবে যে বিষয়গুলি বইতে উল্লেখ নেই, এবার তার জবাব দিলেন 'প্রিন্স অব ক্যালকাটা'। ৩৮ মিনিটের সওয়াল-জবাবে মিনিট ছয়েকের সাক্ষাৎকার। সব প্রশ্নের এক শব্দে উত্তর দিলেন বেহালার বাঁ হাতি। 

কী কী প্রশ্ন করা হয় সৌরভকে? উত্তরেই বা কী বলেন এই চ্যাম্পিয়ন? 

প্রশ্ন- আপনার মেয়েকে একজন ক্রিকেটারের সঙ্গে ডেট করতে দেবেন?
সৌরভ গঙ্গোপাধ্যায়- এতো একেবারে সোজাসুজি বাউন্সার। খুব কঠিন প্রশ্ন। (অনেকটা ভেবে) আমি এই প্রশ্নের উত্তরের জন্য একটু সময় নিচ্ছি... 

এরপর আরও ৩৭ প্রশ্নের জবাবে অকপট থেকেছেন সৌরভ। যার মধ্যে ছিল এমনও প্রশ্ন- গ্রেগ চ্যাপলকে একশব্দে কী বলবেন? সৌরভের উত্তর ছিল 'বোকা'। সাক্ষাৎকারের শেষে আবারও সানা সম্পর্কে পুরনো প্রশ্ন করলে একশব্দে সৌরভ জানান, 'হ্যাঁ'।   

.