আইপিএলের ব্যস্ত সূচির মধ্যেও প্রতিবন্ধী বাচ্চাদের সঙ্গে সময় কাটালেন বিরাট

অন্য ভূমিকায় বিরাট কোহলি। আইপিএলের ব্যস্ত সূচির মধ্যেও সময় বের করে প্রতিবন্ধী বাচ্চাদের সঙ্গে সময় কাটালেন আরসিবি অধিনায়ক। কোহলির সঙ্গে ছিলেন সতীর্থ এবি ডিভিলিয়ার্স এবং শেন ওয়াটসন। ইনস্টাগ্রামে সেছবি পোস্ট করেছেন কোহলি নিজে।

Updated: Apr 21, 2017, 09:58 AM IST
আইপিএলের ব্যস্ত সূচির মধ্যেও প্রতিবন্ধী বাচ্চাদের সঙ্গে সময় কাটালেন বিরাট

ওয়েব ডেস্ক: অন্য ভূমিকায় বিরাট কোহলি। আইপিএলের ব্যস্ত সূচির মধ্যেও সময় বের করে প্রতিবন্ধী বাচ্চাদের সঙ্গে সময় কাটালেন আরসিবি অধিনায়ক। কোহলির সঙ্গে ছিলেন সতীর্থ এবি ডিভিলিয়ার্স এবং শেন ওয়াটসন। ইনস্টাগ্রামে সেছবি পোস্ট করেছেন কোহলি নিজে।

আরও পড়ুন শাহরুখ থেকে রজনীকান্ত, সচিনের বায়োপিকের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন সবাই

অন্যদিকে, চায়না মাস্টার্স গ্রাঁ প্রি ব্যাডমিন্টন টুর্নামেন্টে হেরে বিদায় নিলেন পারুপাল্লি কাশ্যপ। চিনের প্রতিপক্ষের কাছে তিন গেমের লড়াইয়ের পর প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলেন কমনওয়েলথে সোনা জয়ী এই শাটলার। প্রথম গেমে হারের পর দ্বিতীয় গেমে কামব্যাক করেন কাশ্যপ। কিন্তু তৃতীয় গেম হেরে টুর্নামেন্টকে বিদায় জানালেন তিনি। খেলার ফলাফল দশ-একুশ, বাইশ-কুড়ি, তেরো-একুশ।

আরও পড়ুন  মা হতে চলেছেন সেরেনা উইলিয়ামস

এদিকে, মন্টে কার্লো মাস্টার্সে অঘটন। অনামী আলবার্ট র‍্যামসের কাছে হেরে টুর্নামেন্টকে বিদায় জানালেন শীর্ষ বাছাই অ্যান্ডি মারে। স্পেনের তরুণ প্রতিপক্ষের কাছে দুই-ছয়, ছয়-দুই, সাত-পাঁচ ফলে হেরে প্রি-কোয়ার্টার থেকে বিদায় নেন মারে। কুনুইয়ের চোট কাটিয়ে মন্টে কার্লো মাস্টার্স দিয়ে কামব্যাক করেছিলেন তিনি।