মা হতে চলেছেন সেরেনা উইলিয়ামস

মা হতে চলেছেন সেরেনা উইলিয়ামস।সোশ্যাল মিডিয়াতে নিজেই এই কথা জানিয়েছেন সেরেনা।যার জন্য আগামী বেশ কয়েক মাস টেনিসকোর্টের বাইরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সেরেনা।চলতি বছর যখন তিনি অস্ট্রেলিয়ান ওপেন জিতে স্টেফি গ্রাফের রেকর্ড ছুঁয়েছিলেন তখন তিনি আট সপ্তাহের অন্তঃসত্তা ছিলেন।

Updated By: Apr 21, 2017, 08:56 AM IST
মা হতে চলেছেন সেরেনা উইলিয়ামস

ওয়েব ডেস্ক: মা হতে চলেছেন সেরেনা উইলিয়ামস।সোশ্যাল মিডিয়াতে নিজেই এই কথা জানিয়েছেন সেরেনা।যার জন্য আগামী বেশ কয়েক মাস টেনিসকোর্টের বাইরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সেরেনা।চলতি বছর যখন তিনি অস্ট্রেলিয়ান ওপেন জিতে স্টেফি গ্রাফের রেকর্ড ছুঁয়েছিলেন তখন তিনি আট সপ্তাহের অন্তঃসত্তা ছিলেন।

আরও পড়ুন দুর্ভেদ্য বুঁফো, ৫ বার শট নিয়েও গোল পেলেন না মেসি, ড্র করে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেল বার্সা

সেরেনা উইলিয়ামস।মা হতে চলেছেন তিনি। নিজেই এই কথা জানিয়েছেন সেরেনা।টেনিস ব্যাট হাতে খোলোয়াড়ি জীবনে বহু গ্র্যান্ডস্লাম জয়ের আনন্দকে পিছনে ফেলে দিয়ে সেরেনা মেতে উঠেছেন  তার মাতৃত্বের আনন্দে।স্নানের পোশাক পড়া অন্তঃসত্তার তার প্রথম ছবি সোশ্যাল মিডিয়াতে সেরেনা নিজেই পোস্ট করেছেন।বর্তমানে সেরেনা কুড়ি সপ্তাহের অন্তঃসত্তা ।আগামী বেশ কয়েক মাস টেনিস কোর্টের বাইরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি । ঘনিষ্ট মহলে সেরেনা জানিয়েছেন ২০১৮ সালের আগে কোর্টে ফেরার কথা ভাবছেন না তিনি।সেরেনার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বিশ্ব ক্রীড়াআঙিনা স্যালুট জানিয়েছে তাকে । কারন  চলতি বছরের জানুয়ারী মাসে  যখন তিনি অস্ট্রেলিয়ান ওপেন জিতে স্টেফি গ্রাফের রেকর্ড ছুঁয়েছিলেন তখন সেরেনা  আট সপ্তাহের অন্তঃসত্তা ছিলেন। ২০১৬ ডিসেম্বরে অ্যালেক্স ওহানিয়ানের সাথে এনগেজমেন্ট হয় সেরেনা উইলিয়ামসের।

আরও পড়ুন  বায়ার্ন মিউনিখকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

.