Tiemoue Bakayoko: পুলিসের ভুলে গান পয়েন্টে লিগজয়ী মিলান মিডফিল্ডার, ভিডিয়ো ভাইরাল

ঘটনাটি গত ৩ জুলাইয়ের। মিলানের পোর্ট গ্যারিবল্ডির রাস্তায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিস। বাকাইয়াকোর গাড়ি থামিয়ে বন্দুকের মুখে তাঁকে গাড়ি থেকে বের করে আনা হয়।   

Updated By: Jul 18, 2022, 11:21 PM IST
Tiemoue Bakayoko: পুলিসের ভুলে গান পয়েন্টে লিগজয়ী মিলান মিডফিল্ডার, ভিডিয়ো ভাইরাল
পুলিসের ভুলে বিপাকে তিমউয়ে বাকাইয়াকো। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিচয় ভুল করে এক অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে ফেলল মিলান পুলিস। ঘটনা আরও বেশি খারাপ হতে পারত। তবে বরাতজোরে সেই অপ্রীতিকর পরিস্থিতির হাত থেকে বেঁচে গেল ইতালি পুলিস এবং লিগজয়ী মিলান ফুটবলার তিমউয়ে বাকাইয়াকো। ইতালি থেকে এমনিতেই চলে যাওয়ার বিষয়ে মনস্থির করে ফেলেছিলেন বাকাইয়াকো। তিমুইয়ে বাকাইয়াকোর গাড়ি দিনেদুপুরে রাস্তায় পুলিস গথামায়। গাড়ি থেকে বের করে তল্লাশি চালানো হয়। অস্ত্র উঁচিয়ে ধরে তাঁকে গান পয়েন্টে রেখে এই তল্লাশি চালানো হয়।

গত মরসুমেই মিলানের হয়ে সিরি-আ জিতেছিলেন এই মিডফিল্ডার। আর তাঁকেই চিনতে পারল না ইতালি পুলিস! চেলসি থেকে গত বছর লোনে মিলানে যোগ দিয়েছিলেন এই ফরাসি মিডফিল্ডার। মার্শেইয়ে যোগ দেওয়ার ব্যাপারে ক্লাবটির সঙ্গে নীতিগত বিষয়গুলি নিয়ে অনেক আগেই ঐক্যমতে পৌঁছেছিলেন বাকাইয়াকো। 

মার্সেইয়ের সঙ্গে নাকি ৪ বছরের চুক্তির বিষয়ে কথা প্রায় পাকা। অর্থাৎ ইতালি ছাড়ার বিষয়ে এক পায়ে খাড়া বলা যেতে পারে বাকাইয়াকো। তার মধ্যেই ঘটে গেল এই ঘটনা। টুইটারে ভিডিয়োটি ভাইরাল হয়ে পড়েছে। ইতালির সাংবাদিক তানক্রেদি পালমেরি ঘটনাটির ভিডিয়ো টুইটারে পোস্ট করেছেন।

ঘটনাটি গত ৩ জুলাইয়ের। মিলানের পোর্ট গ্যারিবল্ডির রাস্তায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিস। বাকাইয়াকোর গাড়ি থামিয়ে বন্দুকের মুখে তাঁকে গাড়ি থেকে বের করে আনা হয়। এ সময় তাঁর গাড়িতে অন্য একজন ছিলেন। বাকাইয়াকোকে পুলিসের গাড়ির সামনে হেলান দিয়ে দাঁড় করিয়ে তাঁর পুরো শরীর তল্লাশি চালান এক পুলিস কর্মকর্তা। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে।  

পকেট থেকে বিভিন্ন জিনিস বের করে গাড়ির ওপর রাখা হয়। বাকি দুই পুলিসের মধ্যে এক মহিলা কর্মকর্তা বাকাইয়াকোর গাড়িতে বসে থাকা অপরজনের প্রতি পিস্তল তাক করে রাখেন। তৃতীয় পুলিস কর্তা গাড়ির চারপাশে তল্লাশি চালান। পরে অবশ্য পুলিস কর্তারা বুঝতে পারেন ভুল লোককে সন্দেহবশত তল্লাশি চালানো হচ্ছে। সঙ্গে সঙ্গে পুলিস কর্তারা দুঃখ প্রকাশ করে তাঁকে ছেড়ে দেন। ঘটনায় মিলানের পুলিসকে বর্ণবাদী বলে সমালোচনার ঝড় উঠেছে নেট মাধ্যমে। 

আরও পড়ুন: KL Rahul : নেটে ব্যাটিং সাধনায় মগ্ন রাহুল, কিন্তু বোলার কে? ভাইরাল ভিডিয়ো দেখুন

আরও পড়ুন: Virat Kohli | Sunil Gavaskar: বিরাটের থেকে ২০ মিনিট চাইলেন সুনীল গাভাসকর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.