বিরাটকে 'স্মোকস অ্যান্ড হুইস্কি' উপহার শ্বশুর অজয় কুমার শর্মার

 জীবনের নানান চড়াইউতরাই, প্রেম, সম্পর্ক ইত্যাদি বিষয়ে ৪২টি কবিতা রয়েছে এই বইটিতে।

Updated: Feb 9, 2018, 02:31 PM IST
বিরাটকে 'স্মোকস অ্যান্ড হুইস্কি' উপহার শ্বশুর অজয় কুমার শর্মার

নিজস্ব প্রতিবেদন: তেজস্বী দিব্যা নায়েকের বই 'স্মোকস অ্যান্ড হুইস্কি' উপহার পেতে চলেছেন বিরাট কোহলি। আর ভারত অধিনায়ককে এই উপহার দেবেন তাঁর শ্বশুর অজয় কুমার শর্মা। 

আরও পড়ুন- বিরাট বিশ্বের সেরা ব্যাটসম্যান: জাভেদ মিয়াঁদাদ

মুম্বই মিরর-এর প্রতিবেদন অনুযায়ী ৩ ফেব্রুয়ারি লেখিকা তেজস্বীর বই 'স্মোকস অ্যান্ড হুইস্কি'-র লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্কার বাবা অজয় কুমার। মূলত 'স্মোকস অ্যান্ড হুইস্কি' একটি কবিতার বই। জীবনের নানান চড়াইউতরাই, প্রেম, সম্পর্ক ইত্যাদি বিষয়ে ৪২টি কবিতা রয়েছে এই বইটিতে। 'স্মোকস অ্যান্ড হুইস্কি'- নিয়ে বলতে গিয়ে লেখিকা নিজে জানিয়েছেন, "আমার মনে হয় প্রেম একটি বিশ্বজনীন বিষয় এবং আমার গল্পটা বাকিদের মতই।" এই বইটি সবার ভাল লাগবে বলেও আশাবাদী তেজস্বী দিব্যা নায়েক। লেখিকার এই ভাবনাকে সম্মান জানিয়ে এবং নিজের পছন্দের জন্যই অজয় কুমার ঠিক করেন বিরাট কোহলিকে এই অমূল্য উপহারটি দেবেন তিনি।

আরও পড়ুন- বিরাট পাক মাটিতে শতরান করে দেখাক, চ্যালেঞ্জ পাকিস্তানের কোচ মিকি আর্থারের

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর ইতালির তাসকানির আঙুর ভ্যালিতে স্বপ্নের বিয়ে সেরেছেন বিরুষ্কা জুটি। বিরাট এখন ম্যান্ডেলার দেশে। অন্যদিকে অনুষ্কা ব্যস্ত নিজের ছবির কাজ নিয়ে। 'সুই ধাগা' ছবির শ্যুটিং নিয়েই মেতে আছেন তিনি। এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে মিসেস কোহলিকে।        

 

লেখিকা তেজস্বীর সঙ্গে অনুষ্কার বাবা-মা 

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close