Copa America 2021: কোপায় প্রথম স্বস্তির জয়, Uruguay কে ১-০ গোলে হারাল Argentina

মেসিদের পরবর্তী ম্যাচ প্যারাগুয়ের বিরুদ্ধে

Updated By: Jun 19, 2021, 06:29 PM IST
Copa America 2021: কোপায় প্রথম স্বস্তির জয়, Uruguay কে ১-০ গোলে হারাল Argentina

নিজস্ব প্রতিবেদন: কোপা আমেরিকার (Copa America) উরুগুয়ের (Uruguay) বিরুদ্ধে জয়ের স্বাদ পেল আর্জেন্টিনা (Argentina)। যদিও সেই স্বাদ বেশ কষ্টার্জিত। মাত্র ১-০ গোলের ব্যবধানে জয় পেল লিওনেল মেসির (Lionel Messi) দল। মেসির পাস থেকে গুইডো রডরিগেজের একমাত্র গোলে উরুগুয়েকে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয় পায় আর্জেন্টিনা।

শনিবার ভোরে কোপা আমেরিকায় গ্রুপ বি এর ম্যাচে মুখোমুখি হয় আর্জেন্টিনা বনাম উরুগুয়ে। প্রথম ১৫ মিনিটেই দুর্দান্ত গোল করে আর্জেন্টিনা। বাঁ-দিক থেকে অনবদ্য সেন্টার করেন মেসি। আর তাতে দুরন্ত হেডে গোল করে দলকে এগিয়ে দেন গুইডো রডরিগেজ। এরপর গোটা প্রথমার্ধে বহু চেষ্টা করেও গোল করতে পারেনি উরুগুয়ে। 

আরও পড়ুন: 'যুগের অবসান,' Milkha Singh এর প্রয়াণে 'বিরাট শূন্যতা' ক্রীড়ামহলে

অপরপক্ষে যদিও, মেসির চেষ্টা সত্ত্বেও আক্রমণের তীব্রতা বাড়িয়ে গোল প্রতিরোধ করে উরুগুয়ে। ব্যবধান বাড়ানোর চেষ্টা করলেও সফল হয়নি মেসিরা। অবশেষে এর গোলেই সন্তুষ্ট থাকতে হল আর্জেন্টিনাকে। মেসিদের পরবর্তী ম্যাচ প্যারাগুয়ের বিরুদ্ধে। মঙ্গলবার ভোরে সেই খেলা।

আরও পড়ুন: পঞ্জাবের প্রত্যন্ত গ্রাম থেকে 'Flying Sikh', ছবির কোলাজে কিংবদন্তি Milkha

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.