Asia Cup Hockey 2022: Japan-এর কাছে ২-৫ ব্যবধানে হেরে কাজ কঠিন করে ফেলল Team India

সোমবার পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে ১-১ ফলে আটকে যেতে হয়েছিল। এ বার জাপানের (Japan) বিরুদ্ধে হারলেন মনিন্দর, সুরজরা।   

Updated By: May 24, 2022, 09:17 PM IST
Asia Cup Hockey 2022: Japan-এর কাছে ২-৫ ব্যবধানে হেরে কাজ কঠিন করে ফেলল Team India
জাপানের কাছে উড়ে গেল টিম ইন্ডিয়া। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: এশিয়া কাপ হকিতে (Asia Cup Hockey) এখনও জয় অধরা ভারতীয় দলের। জাপানের বিরুদ্ধে ৫-২ গোলে হেরে গেল টিম ইন্ডিয়া (Indian Hockey)। এর আগে সোমবার পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে ১-১ ফলে আটকে যেতে হয়েছিল। এ বার জাপানের (Japan) বিরুদ্ধে হারলেন মনিন্দর, সুরজরা। 

ম্যাচের প্রথম হাফে একটি গোল হজম করতে হয়েছিল ভারতকে। পরের হাফে আরও চারটে গোল হজম করে তারা। উল্টে যদিও দুটি গোল শোধ করেছিল টিম ইন্ডিয়া। কিন্তু মান ও ম্যাচ বাঁচাতে পারেননি তাঁরা। 

 

এ দিন খেলার শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিল জাপান। প্রথম কোয়ার্টার থেকেই একের পর এক আক্রমণ প্রতিপক্ষের কোয়ার্টারে হানাতে থাকে। যদিও প্রথম কোয়ার্টারে কোনও গোল হয়নি। দ্বিতীয় কোয়ার্টারে ২৩ মিনিটের মাথায় প্রথম গোল পায় জাপান। কেন নাগায়োসি ভারতের জালে বল জড়িয়ে দেন। এর কিছুক্ষণের মধ্যেই আরও একটি গোল করে নেয় জাপান। ২-০ গোলে এগিয়ে যায় তারা ৩৯ মিনিটের মাথায়। 

২-০ গোলে পিছিয়ে থাকার পর ভারতের হয়ে প্রথম গোল করেন পবন রাজভর। এরপর শেষ দুই কোয়ার্টারে আরও তিন গোল হজম করলেও মাত্র একটি গোল করতে পেরেছিল ভারতীয় হকি দল। শেষ পর্যন্ত ৫-২ গোলে ভারতেকে হারিয়ে দেয় জাপান।

এই হারের সঙ্গে সঙ্গে পুল এ-তে তিন নম্বরে রয়েছে ভারত। ভারতের চলতি টুর্নামেন্টে পুরো ভাগ্য নির্ধারণ করছে জাপান বনাম পাকিস্তানের ওপর। আগামী বৃহস্পতিবার মুখোমুখি হবে দুই দল। সেই দিন ভারতীয় হকি দল খেলতে নামবে আয়োজক দেশ ইন্দোনেশিয়ার বিরুদ্ধে। 

আরও পড়ুন: Asia Cup 2022: শেষ মুহূর্তে গোল হজম, চিরপ্রতিদ্বন্দ্বী Pakistan-এর বিরুদ্ধে ড্র করল India

আরও পড়ুন: Piyali Basak Scales Mt Lhotse : চন্দননগরের মেয়ের অসাধ্য সাধন, এভারেস্টের পর লোত্সে জয় পিয়ালির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.