ISL 2021-22: 'হ্যামলিনের বাঁশিওয়ালা' সেই রয় কৃষ্ণাই! চেন্নাইকে হারিয়ে সেমিফাইনালে ATK Mohun Bagan

লিগ টেবিলের শীর্ষ স্থানে শেষ করার সম্ভাবনাও সবুজ-মেরুন বাহিনীর।

Updated By: Mar 3, 2022, 11:06 PM IST
ISL 2021-22:  'হ্যামলিনের বাঁশিওয়ালা' সেই রয় কৃষ্ণাই! চেন্নাইকে হারিয়ে সেমিফাইনালে ATK Mohun Bagan

এটিকে মোহনবাগান–১ (রয় কৃষ্ণা)
চেন্নাইয়িন এফসি এফসি–০

নিজস্ব প্রতিবেদন: বহুদিন পর ফের শুরু থেকে শেষপর্যন্ত খেললেন। চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে ম্যাচে পার্থক্য গড়ে দিলেন সেই রয় কৃষ্ণাই। তাঁর করা একমাত্র গোলে জিতল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। চলে গেল আইএসএলের (ISL 2021-22) শেষ চারে।

লিগ তালিকায় তৃতীয় স্থানে ছিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। শেষ চারে যাওয়াটাও কিন্তু আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। তবে, লিগের তালিকায় শীর্ষে যাওয়ার জন্য এদিন চেন্নাইয়িনকে হারাতেই হত। ম্যাচ শেষে সমর্থকদের স্বস্তি দিলেন রয় কৃষ্ণা।

 

ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক মেজাজে মেজাজে ছিলেন সবুজ-মেরুন ফুটবলাররা। ম্যাচের বয়স তখন মাত্র ৩ মিনিট। লিস্টন কোলাসোর পাস ধরে গোলে শট নিয়েছিলেন কৃষ্ণা। কিন্তু পোস্ট লেগে বল ফিরে আসে। গোল না পেলেও আক্রমণ চাপ কমায়নি এটিকে মোহনবাগান। মাঝমাঠে লোক বাড়িয়ে প্রতিপক্ষের আক্রমণ ঠেকানোর পাল্টা কৌশল নিয়েছিল চেন্নাইয়ের ফুটবলাররা। কিছুটা সফলও হচ্ছিলেন তাঁরা। ফলে গোলের সুযোগ কম বেশি আসেনি। 

প্রথমার্ধের একেবারে ইনজুরি টাইমে সেই কাউকো-কৃষ্ণার যুগলবন্দিতেই আসে প্রথম গোল। বল বাড়ান কাউকো। দুর্দান্ত ফিনিশ করেন কৃষ্ণা। এরপর দ্বিতীয়ার্ধেও বেশ কিছু চেষ্টা গোল করার চেষ্টা হয়েছিল। কিন্তু ম্যাচে আর গোল আসেনি। শেষ পর্যন্ত ম্যাচ শেষ হয় ১-১ গোলে। স্রেফ আইএসএলের সেমিফাইনালে যাওয়াই নয়, এই জয়ের পর লিগ টেবিলের শীর্ষ স্থানে শেষ করার সম্ভাবনাও বাড়ল এটিকে মোহনবাগানের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.