অ্যাটলেটিকো দ্য কলকাতার মর্কি ফুটবলার এবার পোস্তিগা নাকি ফোরলান?

শেষ মূহুর্তে আর কোনও নাটকীয় পরিবর্তন না হলে অ্যাটলেটিকো দ্য কলকাতার মার্কির ফুটবলার এবারও হচ্ছেন হেল্ডার পোস্তিগা। বিরাট অর্থ দাবি করায় উরুগুয়ান তারকা দিয়েগো ফোর্লানের এটিকের মার্কি হওয়ার কোনও সম্ভাবনাই নেই। হাতে আর কোনও বিকল্প না পাওয়ায় গতবারের মার্কি পোস্তিগাই পছন্দ এটিকের। দুপক্ষের মধ্যে কথাবার্তাও ছূড়ান্ত। শুধুমাত্র আনুষ্ঠানিক ঘোষণা বাকি। আইএসএলের নিয়ম অনুযায়ী বিশে অগাস্টের মধ্যে মার্কির নাম ঘোষণা করতে হবে ফ্রাঞ্চাইজিদের। চূড়ান্ত ঘোষণার আগে তাই কিছুটা সময় নিচ্ছেন এটিকে কর্তারা। অন্যদিকে যুবভারতী  না পাওয়ায় কলকাতার বুকে হোম গ্রাউন্ডের জন্য মাঠ খুঁজছেন এটিকে কর্তারা।

Updated By: Jul 30, 2016, 08:58 PM IST
অ্যাটলেটিকো দ্য কলকাতার মর্কি ফুটবলার এবার পোস্তিগা নাকি ফোরলান?

ওয়েব ডেস্ক: শেষ মূহুর্তে আর কোনও নাটকীয় পরিবর্তন না হলে অ্যাটলেটিকো দ্য কলকাতার মার্কির ফুটবলার এবারও হচ্ছেন হেল্ডার পোস্তিগা। বিরাট অর্থ দাবি করায় উরুগুয়ান তারকা দিয়েগো ফোর্লানের এটিকের মার্কি হওয়ার কোনও সম্ভাবনাই নেই। হাতে আর কোনও বিকল্প না পাওয়ায় গতবারের মার্কি পোস্তিগাই পছন্দ এটিকের। দুপক্ষের মধ্যে কথাবার্তাও ছূড়ান্ত। শুধুমাত্র আনুষ্ঠানিক ঘোষণা বাকি। আইএসএলের নিয়ম অনুযায়ী বিশে অগাস্টের মধ্যে মার্কির নাম ঘোষণা করতে হবে ফ্রাঞ্চাইজিদের। চূড়ান্ত ঘোষণার আগে তাই কিছুটা সময় নিচ্ছেন এটিকে কর্তারা। অন্যদিকে যুবভারতী  না পাওয়ায় কলকাতার বুকে হোম গ্রাউন্ডের জন্য মাঠ খুঁজছেন এটিকে কর্তারা।

আরও পড়ুন আবেশ এটা তোর জন্য

শনিবার দুপুরে মোহনবাগান মাঠ পরিদর্শন করেন আইএসএলের পিচ ম্যানেজার। তবে মোহনবাগান মাঠ তার খুব একটা মনে ধরেনি। সামনের বুধবার শহরে আসছেন আইএসএলের আট সদস্যের প্রতিনিধি দল। তারা পরিদর্শন করবেন মোহনবাগান মাঠ,রবীন্দ্র সরোবর স্টেডিয়াম ও বারাসত স্টেডিয়াম। তারপর পূর্ণাঙ্গ রিপোর্ট জমা দেবেন তারা। ইতিমধ্যে জোরকদমে চলছে রবীন্দ্র সরোবর সংস্কারের কাজ। ফ্লাডলাইট বসানোর কাজ বাকি রয়েছে। এটিকে কর্তারা অবশ্য এখন মোহনবাগান মাঠে হোম ম্যাচগুলো করার চেষ্টা করছেন।

আরও পড়ুন  মেক্সিকোতে চুরির শিকার আর্জেন্টিনা ফুটবল দল!

.