Axar Patel Marriage: এবার দ্বিতীয় ইনিংস শুরু করলেন অক্ষর প্যাটেল, পাত্রী কে? ভিডিয়ো হল ভাইরাল

অক্ষর এবং মেহার সম্পর্ক অনেক বছরের। কিন্তু সেটা প্রকাশ্যে আনতে অনেকটা সময় নিয়েছেন তিনি। গত বছর মেহার জন্মদিন ২০ জানুয়ারি বাগদানের দিনই প্রথম প্রকাশ্যে আনেন।

Updated By: Jan 27, 2023, 12:33 PM IST
Axar Patel Marriage: এবার দ্বিতীয় ইনিংস শুরু করলেন অক্ষর প্যাটেল, পাত্রী কে? ভিডিয়ো হল ভাইরাল
দীর্ঘদিনের বান্ধবী মেহার প্যাটেলকে বিয়ে করলেন অক্ষর প্যাটেল। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চেয়েছিলেন পুরো ব্যাপারটা গোপন রাখতে। কিন্তু সেটা আর হল কোথায়! অক্ষর প্যাটেলের (Axar Patel) ব্যাপারটা সামনে চলেই এল। প্রজাতন্ত্র দিবসের দিন পুরনো বান্ধবী মেহার প্যাটেলের (Meha Patel) সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার। গুজরাতের (Gujarat) ভাদোদারায় হয়েছে বিয়ে। তাঁর বিয়ের সব ছবি ও ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। গত ২৩ জানুয়ারি আথিয়া শেট্টিকে (Athiya Shetty) বিয়ে করেছিলেন কে এল রাহুল (KL Rahul)। 

অক্ষর এবং মেহার সম্পর্ক অনেক বছরের। কিন্তু সেটা প্রকাশ্যে আনতে অনেকটা সময় নিয়েছেন তিনি। গত বছর মেহার জন্মদিন ২০ জানুয়ারি বাগদানের দিনই প্রথম প্রকাশ্যে আনেন। বাগদান পর্বটিও গোপনে সেরেছিলেন ভারতীয় ক্রিকেটার। বাগদানের পরই প্রেমিকাকে প্রকাশ্যে আনেন তিনি। বিয়েটাও গোপনেই সারলেন। অক্ষরের স্ত্রী মেহা সোশ্যাল মিডিয়ায় সেনসেশন। সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি।

আরও পড়ুন: Sania Mirza, Australian Open 2023: বিদায়ী ম্যাচে রানার্স, ছেলে ইজহানের সামনেই কেঁদে ফেললেন সানিয়া, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Sania Mirza, Australian Open 2023: বিদায়ী ম্যাচে হার, সঙ্গী বোপান্নাকে নিয়ে মেগা ফাইনালে রানার্স টেনিস সুন্দরী

আসলে কেএল রাহুলের পাশাপাশি অক্ষর প্যাটেলও বোর্ড থেকে ছুটি নিয়েছেন। চলতি নিউজিল্যান্ড সিরিজে খেলছেন না তিনি। তখনই আন্দাজ করা গিয়েছিল, হয়তো অক্ষরও এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। সেই জল্পনাই সত্যি হল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.