উইকেট নয়, ১২ কেজির মাছ শিকার করলেন বাংলাদেশের পেসার

৫ কেজি ওজনের একটি রুই মাছও ধরেন তিনি।

Updated By: Oct 2, 2019, 01:52 PM IST
উইকেট নয়, ১২ কেজির মাছ শিকার করলেন বাংলাদেশের পেসার

নিজস্ব প্রতিবেদন : কাউকে কিছু না বলেই বন্ধুর বাড়ির পুকুর পাড়ে গিয়েছিলেন তিনি। কিন্তু সে খবর আর চাপা থাকল না। বাংলাদেশের জাতীয় দলের পেসার বলে কথা। সেই তিনি এসেছেন গ্রামের বাড়িতে। আর গ্রামে এসেই আর পাঁচজন সাধারণ মানুষের মতো পুকুরে মাছ ধরছেন তিনি। এমন খবর কি আর চাপা থাকে! বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে ঘিরে ভিড় জমতে বেশি সময় লাগল না।

আরও পড়ুন-  স্বার্থের সংঘাত! BCCI-এর ক্রিকেট উপদেষ্টা কমিটি থেকে সরে গেলেন কপিল দেবও

সদ্য বিয়ে করেছেন। তবে বাংলাদেশ ক্রিকেটে মুস্তাফিজুরের ফর্ম নিয়ে কানাঘুঁষো চলছে। এখন নাকি তাঁর বোলিংয়ে আর সেরকম ধার নেই। যাই হোক, মুস্তাফিজুর এবার উইকেট নয়, ১২ কেজির একখানা বিশাল মাছ শিকার করলেন। কিছুদিন পর বাংলাদেশের জাতীয় ক্রিকেট লিগ(এনসিএল) শুরু হবে। তার আগে হাতে কিছুটা সময় রয়েছে মুস্তাফিজুরের। তাই এসেছিলেন সাতক্ষীরায় গ্রামের বাড়িতে। আর এসেই ছিপ হাতে মাছ ধরতে চলে যান বন্ধুর বাড়ির পুকুরে। প্রথমে কেউ টের পায়নি। পরে জানাজানি হতেই পুকুর পাড়ে মুস্তাফিজুরকে দেখতে ভিড় জমে যায়।

আরও পড়ুন-  IND vs SA: বিশাখাপত্তনমে টস জিতে ব্যাটিং-এর সিদ্ধান্ত বিরাট কোহলির

একের পর এক মাছ ধরেন মুস্তাফিজুর। যার মধ্যে একটি পাঙ্গাশ মাছের ওজন ছিল ১২ কেজি। ৫ কেজি ওজনের একটি রুই মাছও ধরেন তিনি। ভিড় বাড়তে থাকায় একটা সময় স্থানীয় থানার পুলিস চলে আসেন সেখানে। এর পর নিরাপত্তার মাঝে বন্ধুর বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন তিনি। ভক্তদের সঙ্গে ছবি তোলা, অটোগ্রাফ বিলি চলে। তার পর মাছ নিয়ে বাড়ি ফিরে যান। 

 

.