স্বার্থের সংঘাত! BCCI-এর ক্রিকেট উপদেষ্টা কমিটি থেকে সরে গেলেন কপিল দেবও

১০ অক্টোবরের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে সিএসি-র সদস্যদের।

Updated By: Oct 2, 2019, 12:58 PM IST
স্বার্থের সংঘাত! BCCI-এর ক্রিকেট উপদেষ্টা কমিটি থেকে সরে গেলেন কপিল দেবও

নিজস্ব প্রতিবেদন: শান্তা রঙ্গস্বামীর পর এবার পদত্যাগ করলেন কপিল দেব। বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটির প্রধান কপিল দেবও সরে দাঁড়ালেন। ক্রিকেট অ্যাডভাইজরি কমিটির দ্বিতীয় সদস্য হিসেবে পদত্যাগ করলেন তিরাশির বিশ্বজয়ী অধিনায়ক।    

 

বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈন জানান, কপিল দেবের নেতৃত্বাধীন ক্রিকেট অ্যাডভাইজরি কমিটিতে রয়েছে স্বার্থের সংঘাত। যার জেরে ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীর নিয়োগ নিয়ে প্রশ্ন উঠছে। সিএসির তিন সদস্য কপিল দেব, অংশুমান গায়কোয়াড এবং শান্তা রঙ্গস্বামীর বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ উঠেছে। তাদের কাছে লিখিত নোটিসও পাঠানো হয়েছে। ১০ অক্টোবরের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে সিএসি-র সদস্যদের। জানতে চাওয়া হয়েছিল বোর্ডের পদাধিকারী হওয়া স্বত্ত্বেও তাঁরা কী করে একের বেশি পদে রয়েছেন। এই নোটিস পাওয়ার পরেই পদত্যাগ করেন শান্তা রঙ্গস্বামী। এবার দ্বায়িত্ব ছাড়লেন কপিল দেব। অংশুমান গায়কোয়াড অবশ্য এখনও কিছু জানাননি।

আরও পড়ুন - চ্যাম্পিয়ন্স লিগে গোল রোনাল্ডোর; মেসিকে টপকে রাউলকে ছুঁলেন সিআর সেভেন

BCCI সিইও রাহুল জোহরিকে কপিল দেব জানিয়ে দেন, "অ্যাড-হক কমিটির অংশ হয়ে ভারতীয়(পুরুষ) দলের হেড কোচ বেছে নেওয়ার যে কাজ ছিল, সেই কাজ আমি করেছি। তবে এবার আমি এই পদ থেকে এবার সরে দাঁড়াচ্ছি।"

 

.