লেজেন্ডস ম্যাচ : প্রাথমিক দলের তালিকা পাঠাল বার্সেলোনা, ম্যাচ আয়োজনে কাঁটা ফেডারেশন

বাংলার ফুটবল সংস্থার তরফে জানানো হয়েছে, তারা এই ধরণের ম্যাচ আয়োজনের সঙ্গে কোনওভাবেই যুক্ত নয়। 

Updated: Sep 14, 2018, 08:56 PM IST
লেজেন্ডস ম্যাচ : প্রাথমিক দলের তালিকা পাঠাল বার্সেলোনা, ম্যাচ আয়োজনে কাঁটা ফেডারেশন

নিজস্ব প্রতিনিধি : ২৮ সেপ্টেম্বর যুবভারতীতে বার্সেলোনা লেজেন্ডস বনাম মোহনবাগান ম্যাচ। হাইভোল্টেজ এই ম্যাচ ঘিরে এখন থেকেই কলকাতার ফুটবলমহলে পারদ চড়ছে। কিন্তু এরই মধ্যে আবার গুঞ্জন, লেজেন্ডস ম্যাচ বাতিল হতে পারে। আসলে এই ধরণের হাইপ্রোফাইল ম্যাচ আয়োজন করতে হলে দেশের ফুটবল ফেডারেশনের অনুমতি প্রয়োজন। সেক্ষেত্রে অল ইন্ডিয়া ফুটবল অ্যাসোসিয়েশনের তরফে দাবি করা হয়েছে, এই ম্যাচ আয়োজনের জন্য তাদের থেকে কোনও অনুমতি চেয়ে চিঠ দেওয়া হয়নি। যদিও ফেডারেশনের এমন দাবি মানছে না মোহনবাগান। বাগানের তরফে স্পষ্ট বলা হয়েছে, অনুমতি চেয়ে অনেক আগেই চিঠি পাঠানো হয়েছিল। কিন্তু তা ফিরে আসে। প্রয়োজন হলে তারা আরও একবার চিঠি পাঠাতে রাজি বলেও জানানো হয়।

আরও পড়ুন-  সাংবাদিককে নকল! রোনাল্ডো যেন দক্ষ কমেডিয়ান

আইএফএ-র তরফে এই ম্যাচের কোনও দায় নেওয়া হয়নি। বাংলার ফুটবল সংস্থার তরফে জানানো হয়েছে, তারা এই ধরণের ম্যাচ আয়োজনের সঙ্গে কোনওভাবেই যুক্ত নয়। ম্যাচ নিয়ে এই দোলাচলতার মাঝে অবশ্য টিম লিস্ট পাঠিয়ে দিল বার্সেলোনা। তবে সেটা প্রাথমিক দল। আর সেই দলে আহামরি কোনও কিংবদন্তি নেই। ফলে ফুটবলপ্রেমীরা যে আশা নিয়ে এই ম্যাচ দেখার জন্য বুক বাঁধছেন তাতে তাদের উত্সাহে ঘাটতি পড়তে পারে। 

আরও পড়ুন-  মেক্সিকোর ক্লাব কর্তাদের কাছে প্রায় আকাশ চেয়ে নিলেন মারাদোনা

বার্সেলোনার পাঠানো টিম লিস্ট- মারিয়ানো জেসুস অ্যানগয়, আলবার্ট জোরকুয়েরা, সাঞ্চেজ জারা, ফ্রেডেরিক ডেহু, রজার গার্সিয়া, জুয়ান কার্লোস রডরিগেজ, রবার্ট ফার্নান্ডেজ, এডমিলসন জোসে, ফার্নান্দো নাভারো, জুলিয়ানো বেলেতি, সিমাও সাব্রোসা, জারি লিটমানেন, জোফ্রে মাতিউ, গোয়িকোয়েতজিয়া, গ্যাব্রিয়েল গার্সিয়া, জাভিয়ার সাভিওলা, পেড্রো লোপেজ লান্ডি, দামিয়া আবেলা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close