মিতালি-হরমনপ্রীতদের কোচ বেছে নেবেন কপিল দেবরা

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হতেই ভারতীয় মহিলা ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রমেশ পাওয়ারের মেয়াদ ৩০ নভেম্বর শেষ হয়।

Updated By: Dec 11, 2018, 06:21 PM IST
 মিতালি-হরমনপ্রীতদের কোচ বেছে নেবেন কপিল দেবরা

নিজস্ব প্রতিবেদন :  মিতালি, হরমনপ্রীতদের জন্য কোচ বেছে নেবে বোর্ড নিযুক্ত অ্যাড-হক কমিটি। সচিন-সৌরভ-লক্ষ্মণের ক্রিকেট উপদেষ্টা কমিটি নয়, ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচ বেছে নেবেন কপিল দেব, অংশুমান গায়কোয়াড এবং শান্তা রঙ্গস্বামীর প্যানেল। আগামী ২০ ডিসেম্বর মুম্বইয়ে বিসিসিআই-এর সদর দপ্তরে হবে পরীক্ষা।  

আরও পড়ুন - হৃদযন্ত্র প্রতিস্থাপনের পরেও ম্যারাথনে দৌড়ে নজির কলকাতার রূপায়ণের

ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হতেই ভারতীয় মহিলা দলের কোচ রমেশ পাওয়রাকে নিয়ে বিস্ফোরক অভিযোগ তোলেন মিতালি রাজ। কোচের কাছে হেনস্থা এবং সেমি ফাইনালে তাঁকে বাদ দেওয়া নিয়ে জ্বালাময়ী চিঠি লেখেন মিতালি রাজ। মিতালির বিরুদ্ধে পাল্টা তোপ দাগেন কোচ রমেশ পাওয়ারও। রমেশ পাওয়ারকেই কোচ হিসেবে রেখে দেওয়ার জন্য বোর্ডকে চিঠি দেন ভারতীয় মহিলা টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর এবং সহ অধিনায়ক স্মৃতি মন্ধানা। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হতেই ভারতীয় মহিলা ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রমেশ পাওয়ারের মেয়াদ ৩০ নভেম্বর শেষ হয়। মহিলা ক্রিকেট দলের নতুন কোচের জন্য নোটিসও দেয় বোর্ড।

আরও পড়ুন - ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচ হওয়ার জন্য আবেদন করেছেন যাঁরা

সূত্রের খবর, ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচ হওয়ার জন্য আবেদন জানিয়েছেন ডেভ হোয়াটমোর, ভেঙ্কটেশ প্রসাদ,টম মুডি,হার্শেল গিবসের মতো হাইপ্রোফাইল কোচেরা। বিসিসিআই ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচ হিসেবে যে কোন ব্যাক্তিকেই আগামী ২ বছরের চুক্তিতে নিয়োগ করতে চাইছে। চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন কপিল-গায়কোয়াডদের অ্যাড-হক কমিটি।

 

.