কুম্বলে-কোহলি বিতর্ক উঠতে পারে বিসিসিআই-এর স্পেশাল জেনারেল মিটিংয়ে

অনিল কুম্বলে-বিরাট কোহলি বিতর্ক উঠতে পারে বিসিসিআই-এর স্পেশাল জেনারেল মিটিংয়ে। সোমবারের বৈঠকে বিষয়টি এজেন্ডায় না থাকলেও আলোচনার দাবি জানাবেন বোর্ডের একাংশ। বোর্ডের কার্যকরী সচিব অমিতাভ চৌধুরি ও সিইও রাহুল জোহরির কাছে তারা জানতে চাইতে পারেন কেন কুম্বলে পদত্যাগ করলেন। পাশাপাশি এক রাজ্য এক ভোট ইস্যুতে ঝড় তুলতে পারে মুম্বই,বিদর্ভ,সৌরাষ্ট্র ও বরোদা। লোধা কমিটির প্রস্তাবে থাকা কুলিং পিরিয়ড,কর্তাদের সর্বোচ্চ বয়সসীমা সত্তর করা,নির্বাচক কমিটির সদস্য সংখ্যা কমানোর তীব্র বিরোধিতা হতে পারে এই বৈঠকে।

Updated By: Jun 25, 2017, 10:51 PM IST
কুম্বলে-কোহলি বিতর্ক উঠতে পারে বিসিসিআই-এর স্পেশাল জেনারেল মিটিংয়ে

ওয়েব ডেস্ক: অনিল কুম্বলে-বিরাট কোহলি বিতর্ক উঠতে পারে বিসিসিআই-এর স্পেশাল জেনারেল মিটিংয়ে। সোমবারের বৈঠকে বিষয়টি এজেন্ডায় না থাকলেও আলোচনার দাবি জানাবেন বোর্ডের একাংশ। বোর্ডের কার্যকরী সচিব অমিতাভ চৌধুরি ও সিইও রাহুল জোহরির কাছে তারা জানতে চাইতে পারেন কেন কুম্বলে পদত্যাগ করলেন। পাশাপাশি এক রাজ্য এক ভোট ইস্যুতে ঝড় তুলতে পারে মুম্বই,বিদর্ভ,সৌরাষ্ট্র ও বরোদা। লোধা কমিটির প্রস্তাবে থাকা কুলিং পিরিয়ড,কর্তাদের সর্বোচ্চ বয়সসীমা সত্তর করা,নির্বাচক কমিটির সদস্য সংখ্যা কমানোর তীব্র বিরোধিতা হতে পারে এই বৈঠকে।

আরও পড়ুন কোচ বিতর্কে বিসিসিআই-এর প্রশাসনিক কমিটিকে কাঠগড়ায় তুললেন অনুরাগ ঠাকুর

রবিবার এবিষয়ে রাজ্য সংস্থাগুলির সঙ্গে বৈঠকে বসেছিল প্রশাসনিক কমিটি। সেখানে বিনোদ রাইয়ের সামনে কুলিং পিরিয়ড,কর্তাদের সর্বোচ্চ বয়সসীমা সত্তর করা,নির্বাচক কমিটির সদস্য সংখ্যা কমানোর ব্যাপারে আপত্তি জানানো হয়। পাশাপাশি এক রাজ্য এক ভোট নিয়েও আপত্তি করা হয়েছে। এদিনের বৈঠকে এন শ্রীনিবাসন আইসিসি থেকে বোর্ডের প্রাপ্ত টাকার পরিমান কমে যাওয়া নিয়ে প্রশ্ন তোলেন। বোর্ডের প্রশাসনিক কমিটির কাছে ব্যাখ্যাও চান। সোমবারও বোর্ডের এসজিএমে থাকার কথা শ্রীনির।

আরও পড়ুন  অনিল কুম্বলে কোচের পদ থেকে সরে যেতেই ভোলবদল সঞ্জয় বাঙ্গারের

.