বাড়ছে COVID-19! ফেব্রুয়ারিতে ভারতে India-West Indies, কী ভাবছে BCCI?

করোনা ঘুম কেড়েছে বিসিসিআই-এর! ঘরের মাঠে ভারত-ওয়েস্ট ইন্ডিজ সফর হবে তো?

Updated By: Jan 9, 2022, 05:54 PM IST
বাড়ছে COVID-19! ফেব্রুয়ারিতে ভারতে India-West Indies, কী ভাবছে BCCI?
আগামী মাসে ভারত সফরে ক্যারিবিয়ানরা

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেই টিম ইন্ডিয়ার হোম সিরিজ। ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ (West Indies) আসছে ভারত সফরে। সাদা বলের ক্রিকেটে মুখোমুখি হবে দুই দেশ। তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ খেলা হবে দুই দেশের মধ্যে। আগামী ৬ ফেব্রুয়ারি আহমেদাবাদে প্রথম ওয়ানডে ম্যাচ। কিন্তু বিসিসিআই-এর ঘুম কেড়েছে কোভিড (COVID-19)! এখন প্রশ্ন করোনা আবহে ভারতে কি খেলা হবে?

দেশে ফের মাথাচাড়া দিয়েছে করোনা (COVID-19)। এখন প্রতিদিন আক্রান্তের সংখ্যা লক্ষাধিক ছাড়িয়ে যাচ্ছে। একাধিক রাজ্যে করোনার ঢেউ আছড়ে পড়েছে। সার্বিক পরিস্থিতি ক্রমেই অবনতি হচ্ছে। স্বাভাবিক ভাবেই কোভিডের থাবা পড়েছে বাইশ গজে। বিসিসিআই (BCCI) ইতিমধ্যে একাধিক ঘরোয়া টুর্নামেন্টের আসর স্থগিত করেছে। করোনা (Covid-19) বাড়বাড়ন্তে  রঞ্জি ট্রফি (Ranji Trophy), সিকে নায়ডু ট্রফি (Col C K Nayudu Trophy) ও সিনিয়র মহিলাদের টি-২০ লিগ (Senior Women’s T20 League for 2021-22) স্থগিত হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সফর কি হবে? এখন এটাই বড় প্রশ্ন। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই-এর এক সিনিয়র আধিকারিক বলেন,"এখনও পর্যন্ত ভারত-ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। আমরা পরিস্থিতির দিকে নজর রাখছি। সময় আসলেই আমরা সিদ্ধান্ত নেব।"  

আরও পড়ুন: IPL 2022: মাথাব্যথার কারণ সেই COVID-19! কোথায় হবে আইপিএল? আপডেট দিল BCCI

আহমেদাবাদ ছাড়া বাকি যে ভেন্যুগুলি বেছে নেওয়া হয়েছে, সেগুলি হল: জয়পুর (৯ ফেব্রুয়ারি, দ্বিতীয় ওয়ানডে), কলকাতা (১২ ফেব্রুয়ারি, সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে), কটক (১৫ ফেব্রুয়ারি, প্রথম টি-২০), বিশাখাপত্তনম (১৮ ফেব্রুয়ারি, দ্বিতীয় টি-২০) ও তিরুঅনন্তপুরম (২০ ফেব্রুয়ারি, সিরিজের তৃতীয় ও শেষ টি-২০)। এই মুহূর্ত করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মনে করা হচ্ছে যে, বিসিসিআই হাফ ডডন ম্যাচ তিনটি স্টেডিয়ামে আয়োজন করতে পারে। আগামী ১ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজ দল আহমেদাবাদে চলে আসবে। তিন দিনের নিভৃতবাসের পর তারা ৪ ও ৫ ফেব্রুয়ারি প্রস্তুতি সেরে ৬ ফেব্রুয়ারি মোতেরায় প্রথম ওয়ানডে খেলবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.