Eden Gardens, IPL 2022 Playoffs: প্লে-অফের আগে ইডেনের প্রস্তুতি দেখে গেলেন সৌরভ

২০ মে (শুক্রবার)থেকে ইডেনে অনুশীলন শুরু করে দেবে প্লে-অফের দলগুলি। ইডেনের সঙ্গে যাদবপুর ক্যাম্পাসেও হবে অনুশীলন। এছাড়াও ইডেনে বায়ো বাবলের জন্য বিশেষ ব্যবস্থা নেয়া হচ্ছে। 

Updated By: May 12, 2022, 06:24 PM IST
Eden Gardens, IPL 2022 Playoffs: প্লে-অফের আগে ইডেনের প্রস্তুতি দেখে গেলেন সৌরভ
অভিষেকের সঙ্গে আলোচনায় সৌরভ। ছবি-সিএবি মিডিয়া

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) জোড়া প্লে-অফের ম্যাচ আয়োজন করতে চলেছে ইডেন গার্ডেন্স (Eden Gardens)। একেবারে ভরা গ্য়ালারিতেই ক্রিকেটের নন্দন কাননে আয়োজিত হবে আইপিএলের একটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচ। ম্য়াচগুলি আয়োজিত হবে আগামী ২৪ ও ২৬ মে সেই। 

এর আগে বিসিসিআই-এর প্রতিধিনিরা এসে যাবতীয় ব্যবস্থাপনা ঘুরে দেখে গিয়েছিলেন। বৃহস্পতিবার দুপুরে বিসিসিআই সভাপতি (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় Sourav (Ganguly) মাঠ ঘুরে দেখলেন। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার (Avishek Dalmiya) সঙ্গে প্রস্তুতি নিয়ে বেশ কিছুক্ষণ আলোচনা করেন সৌরভ।

২০ মে (শুক্রবার)থেকে ইডেনে অনুশীলন শুরু করে দেবে প্লে-অফের দলগুলি। ইডেনের সঙ্গে যাদবপুর ক্যাম্পাসেও হবে অনুশীলন। এছাড়াও ইডেনে বায়ো বাবলের জন্য বিশেষ ব্যবস্থা নেয়া হচ্ছে। কিছু কর্পোরেট বক্স থাকবে জৈব বলয়ের মধ্যে। খেলোয়াড়দের পরিবার ও আধিকারিকদের জন্য গ্যালারিতে যে কাজ চলছে, তা প্লে-অফের আগেই শেষ হয়ে যাবে। সময়ের আগেই সবকিছু সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে বলে আশাবাদী সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া

অভিষেক এদিন সাংবাদিকদের বলেন, "দেখুন আমরা রিভিউ করছি। হাতে আর ১০-১২ দিন রয়েছে। সময় এগিয়ে আসছে। ২০ তারিখ থেকে টিমগুলি প্র্যাকটিস শুরু করে দেবে। হাতে সময় কম। সৌরভ এসে শেষ মুহূর্তের প্রস্তুতি দেখে গেলেন। সাত দিন আগে আমাদের কাজের গতি আরও বেড়ে যাবে।" ইতিমধ্যেই অনলাইন টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। দাম ধার্য করা হয়েছে ৮০০, ১০০০, ১৫০০ ও ৩০০০ টাকা। হসপিটালিটি বক্সের টিকিটের দাম এখনও চূড়ান্ত হয়নি। 

আরও পড়ুন: Rahul Dravid: বইপ্রকাশ অনুষ্ঠানে কিংবদন্তি! মগ্ন 'দেওয়াল'কে দেখে মোহিত নেটাগরিকরা

আরও পড়ুন: R Ashwin: 'যেন গলি ক্রিকেট'! অশ্বিনের ব্যাটিং স্টান্সে মিম বন্যা, হতবাক খোদ আইসিসিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.