মাভি-নাগরকোটির দিকে নজর রাখতে বিরাট কোহলিকে পরামর্শ সৌরভ গাঙ্গুলির

শিভম মাভি এবং কমলেশ নাগরকোটির কাঁধে ভর করে রাজস্থানকে ধরাশায়ী করেছে কেকেআর।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 1, 2020, 06:58 PM IST
মাভি-নাগরকোটির দিকে নজর রাখতে বিরাট কোহলিকে পরামর্শ সৌরভ গাঙ্গুলির
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   নিউ জিল্যান্ডের মাটিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা ভারতীয় দলের তরুণ ক্রিকেটার শুভমান গিল, শিবম মাভি এবং কমলেশ নাগরকাটি এখন কলকাতা নাইট রাইডার্স দলের সম্পদ। বুধবার দুবাইয়ে দুই স্পিডস্টার শিভম মাভি এবং কমলেশ নাগরকোটির কাঁধে ভর করে রাজস্থানকে ধরাশায়ী করেছে কেকেআর। দুই তরুণ পেসারই দুটি করে উইকেট নিয়েছেন। আর তারপরেই বোর্ড প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি মাভি-নাগরকোটিকে নজরে রাখতে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে বিশেষ পরামর্শ দিলেন বোর্ড প্রেসিডেন্ট।

 

বুধবার রাজস্থান রয়্যালসের জোস বাটলার আর সঞ্জু স্যামসনকে সাজঘরে ফেরান শিভম মাভি। অন্যদিকে রবিন উথাপ্পা আর রিয়ান পরাগকে আউট করেন কমলেশ নাগরকোটি। শিবম ৪ ওভার বল করে ২০ রান দিয়ে দুটি উইকেট নেন। অন্যদিকে কমলেশ মাত্র দু ওভার বল করে ১৩ রান দিয়ে ২টি উইকেট নেন। এমনিতেই তরুণ দুই পেসারের প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তনরা।

 

এবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির নজরে পড়ে গেলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ভারতীয় পেসাররা। সৌরভ লিখেছেন, "নিউ জিল্যান্ডের মাটিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ওরা দুজনেই ১৪৫ কিলোমিটারের বেশি গতিতে বল করছে। অবিশ্বাস্য!" ভারত অধিনায়ক বিরাট কোহলি আর ভিভিএস লক্ষ্মণকে ট্যাগ করে এই দুই ক্রিকেট প্রতিভাকে নজর রাখার পরামর্শ দিয়েছেন সৌরভ।

 

আরও পড়ুন - IPL 2020: ব্যাটে রান ২, বিরাট কোহলিকে টপকে রেকর্ড উথাপ্পার

.