Hira Mondal: 'একদিন বাস ভাড়া ৪ টাকার জন্য...'! বাংলার ফুটবলারের আবেগি পোস্ট চোখ ভেজাবে

Bengal Footballer Hira Mondal Purchase Car share life Story: গাড়ি কিনলেন বাংলার তারকা ডিফেন্ডার হীরা মণ্ডল। গাড়ি কিনেই হীরা জীবন সংগ্রামের গল্পও বলেছেন সোশ্যাল মিডিয়ায়। যা চোখ ভিজিয়েছে ফুটবল ফ্যানদের।

Updated By: Jun 26, 2023, 12:58 PM IST
Hira Mondal: 'একদিন বাস ভাড়া ৪ টাকার জন্য...'! বাংলার ফুটবলারের আবেগি পোস্ট চোখ ভেজাবে
হীরা নতুন গাড়ির সঙ্গে। ছবি-ফুটবলারের ফেসবুক থেকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইস্টবেঙ্গলের (East Bengal) জার্সিতে দুরন্ত ২০২১-২২ মরসুমে দুরন্ত পারফরম্যান্স ছিল তাঁর। আইএসএলে (ISL) আলোড়ন ফেলে দিয়েছিলেন তিনি। লাল-হলুদ মাঠে মশাল জ্বালতে না পারলেও তাঁর খেলায় ছিল আগুন। বাংলার ফুটবলপ্রেমীদের কাছে বৈদ্যবাটির হীরা মণ্ডলের (Hira Mondal) আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। বাংলার অনেক ফুটবলারের মতোই হীরাকেও একসময়ে লড়াই করতে হয়েছে অভাবের সঙ্গে। চলতি মরসুমে নর্থইস্ট ইউনাইটেডে (NorthEast United) সই করেছেন বাংলা তারকা ডিফেন্ডার হীরা করলেন। দিন চারেক আগে তিনি নতুন গাড়ি কিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। হীরার আবেগি পোস্ট চোখে জল আনবে।

হীরার ঠিক যা লিখেছেন সেটাই উদ্ধৃত করা হল এই প্রতিবেদনে। হীরা লিখেছেন, 'একদিন বাস ভাড়া ৪ টাকার জন্য প্র্যাকটিস যেতে পারিনি। আর আজকে গাড়ি কিনেছি। জীবনে কোনো কিছুই অসম্ভব না।' এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত হীরার জীবনের চড়াই-উতরাইয়ের এই গল্পে লাইক পড়েছে ১৩ হাজার। শেয়ার হয়েছে সাড়ে চারশোর উপর। আসলে বহু মানুষই হীরার এই পোস্টের সঙ্গে নিজের জীবনের মিল পেয়েছেন। আবার অনেকে জীবনের লড়াইয়ে নতুন রসদ পেয়েছেন। হীরা টাটা টিয়াগো গাড়ি কিনেছেন। যার দাম শুরু ওই সাড়ে পাঁচ লক্ষ টাকার কিছু বেশি। টপ ভেরিয়েন্টের দাম আট লক্ষ টাকার উপরেই। ইস্টবেঙ্গল ছেড়ে বেঙ্গালুরু এফসি-তে গিয়েছিলেন হীরা। লাল-হলুদের স্পনসর সমস্যার জন্যই হীরা লেসলি ক্লডিয়াস সরণির ক্লাবে আর থাকেননি। তবে বেঙ্গালুরুতে এসে সেভাবে সুযোগ পাননি তিনি। তারপর ক্লাব ও ফুটবলারের ইচ্ছাতেই হীরার পথচলা শেষ হয়ে যায়। এখন দেখার আসন্ন আইএসএলে উত্তরপূর্ব ভারতের ফ্র্যাঞ্চাইজিতে হীরা কেমন দাগ কাটতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.