ফের লাল হলুদ জার্সি গায়ে আই লিগ খেলবেন বাইচুং ভুটিয়া

ফের লাল হলুদ জার্সি গায়ে বাইচুং ভুটিয়া। আই-লিগে খেলবেন ইস্টবেঙ্গলের হয়ে। লাল হলুদ জার্সি গায়েই অবসর নেবেন। ঘোষণা বাইচুংয়ের।

Updated By: Dec 18, 2014, 07:17 PM IST
ফের লাল হলুদ জার্সি গায়ে আই লিগ খেলবেন বাইচুং ভুটিয়া

ওয়েব ডেস্ক: ফের লাল হলুদ জার্সি গায়ে বাইচুং ভুটিয়া। আই-লিগে খেলবেন ইস্টবেঙ্গলের হয়ে। লাল হলুদ জার্সি গায়েই অবসর নেবেন। ঘোষণা বাইচুংয়ের।

এদিকে, আইএসএল থেকে চেন্নাইয়ান এফসি ছিটকে যাওয়ার দুদিনের মধ্যেই ইস্টবেঙ্গলের অনুশীলনে নেমে পড়লেন খাবরা, অভিষষেক দাস, সুখবিন্দাররা। আর আইএসএলের ফুটবলাররা ফিরে আসতেই লালহলুদের অনুশীলনে বাড়তি উদ্দীপনা। কোলাসোর অনুপস্থিতিতে অনুশীলন করানোর দায়িত্ব সুজিত-আলভিটোর কাঁধে। আইএসএলে বিভিন্ন  ফ্রাঞ্চাইজিতে বিভিন্ন কোচের স্ট্রাটেজিতে খেলে ফিরেছেন ফুটবলাররা। তার ওপর মাত্র কয়েকদিন অনুশীলন করে ফেডে নামবে ইস্টবেঙ্গল। যদিও  অল্প সময়ে ফর্মেশন তৈরি করতে সমস্যা হবে না বলে ধারণা আলভিটোর।

আইএসএলের  ফাইনালে মুখোমুখি হতে চলা দুটো দলের ছজনের ও বেশি ফুটবলার খেলেন ইস্টবেঙ্গলের জার্সি গায়ে। মেহতাব, গুরবিন্দার, লোবোরা ২১ ডিসেম্বর দলের সঙ্গে যোগ দেবেন। লালহলুদের টেকিনক্যাল ম্যানেজার প্রার্থনা করছেন ফাইনালে যাতে আর চোট না পান ইস্টবেঙ্গলের ফুটবলাররা।

.