ভরতনাট্যম স্টাইল-এ Off Spin, ভাজ্জিকে ডেকে 'অদ্ভুত বোলার' দেখালেন যুবি

তিনি কার্যত বোলিং-এর আগে নাচানাচি শুরু করেছিলেন।

Updated By: Jan 16, 2021, 05:35 PM IST
ভরতনাট্যম স্টাইল-এ Off Spin, ভাজ্জিকে ডেকে 'অদ্ভুত বোলার' দেখালেন যুবি

নিজস্ব প্রতিবেদন- বোলিং অ্যাকশন দেখার মতো ব্যাপার। পাকিস্তানের সোহেল তানভিরকে দেখে প্রথমে অবাক হয়েছিল ক্রিকেট দুনিয়া। ভারতের দেবাশিস মোহান্তিরে বোলিং অ্যাকশন আপনারা ভোলেননি নিশ্চয়ই! লাসিথ মালিঙ্গা, জসপ্রিত্ বুমরাদের বোলিং অ্যাকশন-ও অনেকদিন সমর্থকদের মনে থাকবে। ক্রিকেটে অনেক বোলারই তাঁদের বোলিং অ্যাকশন-এর জন্য জনপ্রিয়। তবে এখনও পর্যন্ত ভরতনাট্যম স্টাইল-এ Off Spin করতে হয়তো আপনারা কোনও বোলারকে দেখেননি! যুবরাজ সিং এবার এক অদ্ভুত বোলারের সঙ্গে ক্রিকেট সমর্থকদের আলাপ করালেন।

যুবি Instagram-এ একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে একজন অদ্ভুত বোলারকে দেখা যাচ্ছে। তিনি কার্যত বোলিং-এর আগে নাচানাচি শুরু করেছিলেন। সেই বোলার বল ছাড়ার আগে বারকয়েক ঘুরে ঘুরে নাচলেন। তাঁর সেই বোলিং অ্যাকশন দেখে যুবরাজ সিং (Yuvraj Singh) ভরতনাট্যম স্টাইল-এ Off Spin বলে বসলেন। শুধু তাই নয়, তিনি আবার হরভজন সিংকে ট্যাগ করলেন। ভাজ্জিও অফ স্পিনার। তাঁর বোলিং অ্যাকশনও আলাদা রকমের। তাই যুবি তাঁর কাছেই হয়তো প্রশ্ন রাখলেন, এ আবার কেমন স্টাইল! অথবা ভাজ্জির কাছে জানতে চাইলেন, তিনি যে নামটা দিয়েছেন তা যথাযথ কি না!

আরও পড়ুন-  ফের আসরে Greg Chappell, অজি অধিনায়ককে ধমক, 'কাউকে অপদস্থ করাটা নোংরামি'

ভরতনাট্যম স্টাইল-এ Off Spin করা এই বোলারের ভিডিয়ো অবশ্য এর আগে শিখর ধাওয়ান (Shikhar Dhawan) শেয়ার করেছিলেন। সেবারও তাঁর বোলিং অ্য়াকশন দেখার পর হাসাহাসি পড়ে গিয়েছিল। 

.