Brett Lee | Virat Kohli: লি আজও ভুলতে পারেননি তাঁর ছেলের জন্য কোহলির সেদিনের মহানুভবতা

বাইশ গজের প্রাক্তন থেকে বর্তমান মহারথীরা জানেন যে, কোহলি কত বড় মনের মানুষ। 

Updated By: Jul 13, 2022, 05:18 PM IST
Brett Lee | Virat Kohli: লি আজও ভুলতে পারেননি তাঁর ছেলের জন্য কোহলির সেদিনের মহানুভবতা
লি মজে কোহলির মহানুভবতায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলির (Virat Kohli) হৃদয় সোনা দিয়ে মোড়ানো। এমনটা জানেন তাঁর আপামোর অনুরাগীরাও। এই কথা মানেন বিশ্বের তাবড় ক্রিকেটাররাও। বাইশ গজের প্রাক্তন থেকে বর্তমান মহারথীরা জানেন যে, কোহলি কত বড় মনের মানুষ। এবার কোহলির মহানুভবতার কথা বললেন ব্রেট লি (Brett Lee)। প্রাক্তন কিংবদন্তি অজি স্পিডস্টার বলেছেন যে, কোহলি তাঁর ছেলে প্রেস্টনের জন্য এমন কিছু করেছিলেন, যা তিনি আজও ভুলতে পারেননি।

লি তাঁর ইউটিউব চ্যানেলে কোহলিকে নিয়ে বলেন, "বিশেষ একটা মুহূর্ত আমার সঙ্গে আজীবন থেকে যাবে। ভারত নিজেদের ঘরের মাঠে টেস্ট খেলছিল। আমি মাঠে দাঁড়িয়ে ধারাভাষ্য দিচ্ছিলাম। কোহলিকে দেখে ওর সঙ্গে আমি কথা বলছিলাম। আমরা মজাঠাট্টাও করেছি একে-অপরের বিরুদ্ধে খেলার ব্যাপারে। আমি কোহলিকে বলেছিলাম যে, প্রেস্টন মনে করে যে, তুমিই সেরা। ও তোমাকে ভালবাসে। প্রেস্টনের ফেভারিট তুমি। এই শুনে কোহলি বলেছিল, সত্যি! আমি তখন বলি প্রেস্টন তোমার কভার ড্রাইভ ভালবাসে। ওই টেস্ট ম্যাচ শেষ হওয়ার পর ও আমাকে ওর টেস্ট জার্সি দিয়েছিল। কোহলি সেই জার্সিতে সই করে প্রেস্টনের জন্য কিছু বার্তাও লিখে দেয়। এখনও প্রেস্টনের ঘরে ওই জার্সি টাঙানো আছে।" 

টেস্ট, ওডিআই এবং টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন বিরাট। প্রায় তিন বছর হতে চলল, অফ ফর্মে বিরাট।  ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তারপর থেকেই ব্যাটে আর রান নেই! ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও বিরাট কোহলি ব্যর্থ হয়েছেন। ব্যাক-টু-ব্যাক ম্যাচে ১ ও ১১ রান করে আউট হয়েছেন তিনি। ভারতীয় দল থেকে বিরাটকে বাদ দেওয়ার আলোচনা ক্রমেই জোরাল হচ্ছে। কোহলি এখন চোটের জন্য চর্চায়।

আরও পড়ুন: Virat Kohli | IND vs ENG: লর্ডসে কি তিনি খেলছেন? দ্বিতীয় ওয়ানডে ম্যাচের আগে আলোচনায় বিরাট কোহলি

আরও পড়ুনOn This Day in 2002: গর্বের ২০ বছর, ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের সদস্যরা কে কী করছেন? ছবিতে দেখুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.