Australia Vs Pakistan: ফাইনালে পাকিস্তানই যাচ্ছে! কেন জানিয়ে দিলেন Brian Lara

গোটা বিশ্বের ক্রিকেট ফ্যানরা তাকিয়ে আছেন অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচের দিকে।

Updated By: Nov 11, 2021, 01:42 PM IST
Australia Vs Pakistan: ফাইনালে পাকিস্তানই যাচ্ছে! কেন জানিয়ে দিলেন Brian Lara
অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডকে রুদ্ধশ্বাস ম্যাচে পাঁচ উইকেটে হারিয়ে নিউজিল্য়ান্ড পৌঁছে গিয়েছে টি-২০ বিশ্বকাপের ফাইনালে। বৃহস্পতিবার দুবাইয়ে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি অপ্রতিরোধ্য পাকিস্তান ও অস্ট্রেলিয়া (Australia Vs Pakistan)। গোটা বিশ্বের ক্রিকেট ফ্যানরা তাকিয়ে আছেন এই ম্যাচের দিকে। দুবাই জয় করে কোন দল কিউয়িদের সঙ্গে ফাইনালের টিকিট সংরক্ষণ করে! 

আরও পড়ুন: India vs New Zealand: কিউয়িদের বিরুদ্ধে টেস্টে ভারতের এই ৪ তারকা সম্ভবত বিশ্রামে!

কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা ম্যাচের আগে ভবিষ্যদ্বাণী করে দিলেন। তিনি বলছেন যে, অস্ট্রেলিয়া যে কোনও দলকেই হারানোর ক্ষমতা রাখে। কিন্তু ক্যারিবিয়ান ব্যাটিং মায়েস্ত্রো বলছেন ফাইনাল খেলবেন বাবর আজমরাই! লারা ট্যুইটারে লেখেন, "অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচে আমার ভবিষ্য়দ্বাণী বলছে পাকিস্তান। অস্ট্রেলিয়া ভয়ঙ্কর টিম। খুবই শক্তিশালী লাইনআপ টিমের। ওরা যে কোনও দলকেই হারাতে পারে। তবে পাকিস্তানের ব্যাট-বলের দক্ষতা ওদের ফাইনালে নিয়ে যাবে।"

লারা ইংল্য়ান্ড-নিউজিল্যান্ড ম্যাচের ভবিষ্যদ্ধাণী করেছিলেন। তিনি বলেই দিয়েছিলেন যে, নিউজিল্যান্ডই জিতবে। আর সেটাই হয়েছে বাস্তবে। লারার দ্বিতীয় সেমিফাইনালের ভবিষ্যদ্বাণী মেলে কিনা, তার উত্তর সময়ই দেবে। ২০০৯ সালে পাকিস্তান কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ জয় করেছিল। এবার অনেকেই মনে করছেন যে, ফের ট্রফি উঠতে পারে বাবরদের টিমের হাতে। কেউ আবার এও মনে করছেন যে, অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়ারও বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার রসদ রয়েছে টিমের মধ্যে। এখন দেখার রবিবাসরীয় ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কারা মাঠে নামে, পাকিস্তান নাকি অস্ট্রেলিয়া। আর কয়েক ঘণ্টার মধ্যেই সেই উত্তর চলে আসবে সকলের কাছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.