সুপার কাপের সেমিফাইনালে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে দল গঠনে সমস্যায় এফসি গোয়া

গোয়ার প্রথম একাদশের বেশিরভাগ ফুটবলার নেই সোমবারের ম্যাচে। ফাইনালে ওঠার রাস্তা কি তবে ইস্টবেঙ্গলের সামনে সহজ হয়ে গেল ?

Updated: Apr 15, 2018, 10:16 PM IST
সুপার কাপের সেমিফাইনালে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে দল গঠনে সমস্যায় এফসি গোয়া
সৌজন্যে- এআইএফএফ

ওয়েব ডেস্ক :  সোমবার ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে সুপার কাপের প্রথম সেমিফাইনালে এফসি গোয়ার বিরুদ্ধে নামতে চলেছে ইস্টবেঙ্গল।  গোয়ার রিজার্ভ বেঞ্চকে বেশ সমীহ করছে লাল-হলুদ ব্রিগেড।

জামশেদপুর এফসি-র বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে লাল কার্ড দেখায় ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নেই এফসি গোয়ার তিন ফুটবলার - ব্র্যান্ডন ফার্নান্ডেজ,সের্জিও জুস্তে এবং ব্রুনো পিনারিও। পর পর দুটো ম্যাচে হলুদ কার্ড দেখায় সেমিফাইনালে প্রণয় হালদার ও হুগো বমোসকে পাবে না তারা। ফলে গোয়ার প্রথম একাদশের বেশিরভাগ ফুটবলার নেই সোমবারের ম্যাচে। ফাইনালে ওঠার রাস্তা কি তবে ইস্টবেঙ্গলের সামনে সহজ হয়ে গেল ?

আরও পড়ুন- ঐতিহ্যের বারপুজোয় বর্ষবরণ ময়দানে, নেই দুই প্রধানের ফুটবলাররা

একেবারেই না বলছেন লাল-হলুদ কোচ খালিদ জামিল। তাঁর মতে, " ফুটবলটা মাঠে খেলা হবে। কাউকেই হালকাভাবে নেওয়ার কিছু নেই। এফসি গোয়া খুবই ভাল দল। আমাদের কাজ কঠিন হবে।" সেই সঙ্গে গোয়ার কোচ ডেরিক পেরেরার প্রশংসা করে খালিদ বলেন, " ডেরেক খুব ভাল মোটিভেটর। ও জানে দলকে কী ভাবে চালনা করতে হয় এই পরিস্থিতিতে। " আইজলকে হারিয়ে সেমিফাইনালে ওঠা ইস্টবেঙ্গল অবশ্য জিততে মরিয়া। মরসুমের শেষ টুর্নামেন্টে সুপার ঘরে তুলতে নিজেদের উজার করে দিচ্ছেন আমনা-কাটসুমিরা।

আরও পড়ুন- ভ্যালেন্সিয়াকে হারিয়ে রেকর্ড গড়ল বার্সেলোনা

এফসি গোয়ার কোচ ডেরেক পেরেরা ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে বললেন, "পাঁচ জন ফুটবলার সাসপেন্ড, কিছু ফুটবলারের চোট রয়েছে। হাতে মাত্র ১৪ জন ফুটবলার, যার মধ্যে ২ জন গোলরক্ষক। অনেন চিন্তা-ভাবনা ঘোরাফেরা করছে মাথায়। তবে ফুটবলাররা নিজেদের সেরাটা দেবে। " এফসি গোয়ার ১৪ জন ফুটবলারের মধ্যে ৪জন অসুস্থ বলে জানা যাচ্ছে। সেক্ষেত্রে দল গঠনে বড়সড় সমস্যায় গোয়া।  সোমবার ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ১১ জনের দল এফসি গোয়া নামাতে পারে কি না সেটাই বড় প্রশ্ন।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close