মেসি-রোনাল্ডোদের চ্যাম্পিয়ন্স লিগের সুদৃশ্য ট্রফি এল ২৪ ঘণ্টার স্টুডিওয়

ভারতে এসেছে উয়েফা চ্যাম্পিয়ন্স ট্রফি। প্রথমবার কলকাতায় এসেছে এই ট্রফিটি। ভারত সফর করার আগেই চব্বিশ ঘন্টার স্টুডিওতে হাজির হয়েছিল চ্যম্পিয়ন্স ট্রফিটি। রাত জেগে গোটা বিশ্ব যে জিনিসটা দেখার অপেক্ষায় থাকে সেই ইউরোপ সেরা ক্লাবের স্বীকৃতির ট্রফি একেবারে কলকাতায়। তার ওপর আবার শহরের সবচেয়ে প্রাণবন্ত নিউজ চ্

Updated: Nov 12, 2013, 04:55 PM IST

ভারতে এসেছে উয়েফা চ্যাম্পিয়ন্স ট্রফি। প্রথমবার কলকাতায় এসেছে এই ট্রফিটি। ভারত সফর করার আগেই চব্বিশ ঘন্টার স্টুডিওতে হাজির হয়েছিল চ্যম্পিয়ন্স ট্রফিটি। রাত জেগে গোটা বিশ্ব যে জিনিসটা দেখার অপেক্ষায় থাকে সেই ইউরোপ সেরা ক্লাবের স্বীকৃতির ট্রফি একেবারে কলকাতায়। তার ওপর আবার শহরের সবচেয়ে প্রাণবন্ত নিউজ চ্যানেল ২৪ ঘণ্টার স্টুডিও।

চ্যাম্পিয়ন্স লিগের সুদৃশ্য এই ট্রফিটি আগামী তিনদিন কলকাতার বিভিন্ন প্রান্তে ঘুরবে । ফুটবল বিশ্বে বিশ্বকাপ বাদ দিলে এই প্রতিযোগিতায় সবচেয়ে জনপ্রিয়। ২০১৩ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল বিশ্বের সবচেয়ে বেশিজন দর্শক দেখে বিশ্বরেকর্ড গড়েছিল। আজ যে ট্রফিটা ২৪ ঘণঅটার স্টুডিওতে ঘুরে গেল সেই ট্রফি জয়ের চূড়ান্ত ফয়সালা হবে ২৪ মে, ২০১৪, লিসবনে।
মেসি-নেইমার, রোনাল্ডো কিংবা রিবেরি বা ফুটবল বিশ্বের অন্য কোনও তারকা হাতে তুলে নেবেন এই ট্রফিটাই। সেই সুদৃশ্য ট্রফিটাই ঘুরে দেখল আমাদের ২৪ ঘণ্টার দফতর। এবারের চ্যাম্পিয়ন্স লিগে মেসি-রোনাল্ডোদের সঙ্গে কোথায় যেন আরও বেশি করে মিশে গেল বাঙালি, কলকাতা আর ২৪ ঘণ্টা।