AUS-W vs SA-W | ICC Women’s T20 World Cup Final: খেতাব যুদ্ধে দুই হেভিওয়েট, এক ক্লিকে জানুন সবিস্তারে

ICC Women's T20 World Cup Final: প্রতীক্ষার অবসান। চলতি টি-২০ বিশ্বকাপ পেয়েছে দুই ফাইনালিস্টকে। রবির মহাযুদ্ধে মাঠে নামছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। কেপটাউনের নিউল্যান্ডসে চোখ থাকবে একাধিক ক্রিকেটারের ওপর। তবে ট্রফি জয়ের ফেভারিট ক্যাঙারু বাহিনীই।

Updated By: Feb 25, 2023, 05:34 PM IST
AUS-W vs SA-W | ICC Women’s T20 World Cup Final: খেতাব যুদ্ধে দুই হেভিওয়েট, এক ক্লিকে জানুন সবিস্তারে
ভারত বনাম অস্ট্রেলিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রুদ্ধশ্বাস দুই সেমিফাইনালের পর চলতি মেয়েদের টি-২০ বিশ্বকাপ ( ICC Women's T20 World Cup 2023 Final) পেয়ে গিয়েছে দুই ফাইনালিস্টকে। আইসিসি-র (ICC) শোপিস ইভেন্টের মহাযুদ্ধে মুখোমুখি অস্ট্রেলিয়া ও আয়োজক দেশ দক্ষিণ আফ্রিকা (AUS-W vs SA-W)। অস্ট্রেলিয়া পাখির চোখ থাকবে ট্রফি ক্যাবিনেটে আরও একটি ট্রফি যোগ করার। অন্যদিকে প্রোটিয়া বাহিনী চাইবে দেশের মানুষের মুখে হাসি ফোটাতে।

কখন আর কেথায় হবে ফাইনাল?
মেয়েদের টি-২০ বিশ্বকাপের ফাইনাল হবে রবিবার অর্থাৎ আগামিকাল। ২৬ ফেব্রুয়ারি কেপটাউনের নিউল্যান্ডসে মহারণ। ভারতীয় সময়ে সন্ধে ৬টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টিভি-তে স্টার স্পোর্টস নেটওয়ার্কের সঙ্গে অনলাইনে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ম্যাচ।

এই ম্যাচ জেতার ফেভারিট কারা?
নিঃসন্দেহে বলা যায় যে, অস্ট্রেলিয়া ফাইনাল জয়ের ফেভারিট। কারণ আইসিসি-র ট্রফি জেতা তাদের কাছে অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। এই টুর্নামেন্টে যদিও অস্ট্রেলিয়া হারিয়েছে প্রোটিয়াদের। মারিজেন ক্যাপ ও ব্রিট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রান পেয়েছিলেন। অনেক কিছু নির্ভর করছে শবনিম ইসমাইল ও খাকার ওপরেও। অন্যদিকে অ্যাশলে গার্ডনার যে ফর্মে আছেন, তাতে করে তাঁর দিকে চোখ থাকবেই। তিনি টুর্নামেন্টের সেরা প্লেয়ার হতে পারেন। এই নিউল্যান্ডসেই ইংল্যান্ডকে ৬ রানে হারিয়ে দক্ষিণ আফ্রিকা খেলবে ফাইনাল। অন্য়দিকে ভারতকে রুদ্ধশ্বাস ফাইনালে ৫ রানে হারিয়ে অস্ট্রেলিয়া উঠেছে ফাইনালে। 

 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.