ক্রিকেট-পাগল! ম্যাচ টিকিটের আদলে বিয়ের কার্ড বানালেন চেন্নাই-ফ্যান

 ম্যাচ ডে ১২ সেপ্টেম্বর, ২০১৮। 

Updated: Sep 12, 2018, 06:17 PM IST
ক্রিকেট-পাগল! ম্যাচ টিকিটের আদলে বিয়ের কার্ড বানালেন চেন্নাই-ফ্যান

নিজস্ব প্রতিনিধি : টিকিটের উপর লেখা চেন্নাই সুপার কিংস বনাম চেন্নাই সুপার কুইন। ম্যাচ ডে ১২ সেপ্টেম্বর, ২০১৮। টিকিটের জন্য কোনও মূল্য লাগবে না। ভালবাসা ও আশীর্বাদসহ মাঠে এলেই হল। 

আরও পড়ুন-  অ্যান্ডারসনকে ৬০০ উইকেটের চ্যালেঞ্জ ম্যাকগ্রার

এভাবে মাঠে আসার আমন্ত্রণ পেলে যে কারও আপ্লুত হয়ে পড়ার কথা। এভাবে আমন্ত্রণ জানিয়ে আপ্লুত করাই উদ্দেশ্য ছিল চেন্নাই সুপার কিংসের সুপার-ফ্যান কে বিনোদের। আর হ্যাঁ, তিনি কিন্তু কোনও ম্যাচে আসার আমন্ত্রণ জানালেন না কাউকে। বরং নিজের বিয়েতে উপস্থিত থাকার আমন্ত্রণ জানালেন অতিথিদের। ঘরের মাঠে খেলা হলে আইপিএলের দল চেন্নাই যেমন আদলের টিকিট ছাপায়, ঠিক তেমন ডিজাইনে নিজের বিয়ের কার্ড ছাপালেন সিএকের সুপারফ্যান বিনোদ। 

আরও পড়ুন-  ইংল্যান্ডে ভরাডুবির পরেও আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে এক নম্বরে ভারত

বিনোদ বলছেন, আমি ধোনি আর চেন্নাইয়ের অন্ধ ভক্ত। সব সময়ই ভাবতাম দলের প্রতি আমার ভালবাসা জাহির করার জন্য আলাদা কিছু একটা করব। বিয়ে ঠিক হওয়ার সঙ্গে সঙ্গে এক বন্ধুর সঙ্গে যোগাযোগ করি। ও গ্রাফিক্স ডিজাইনার। ও আমাকে এমন কার্ড বানিয়ে দিল। আমার সেই বন্ধুও চেন্নাইয়ের সমর্থক। আমরা দুজনে মিলে এমন একটা পরিকল্পনা করেছিলাম। প্রসঙ্গত, চেন্নাইয়ের অধিনায়ক ধোনির থেকে একবার একটা ব্যাট উপহার পেয়েছিলেন বিনোদ। বিনোদ বলছিলেন, ''২০১৫-তে একবার চেন্নাইয়ের কর্তারা আমাকে অবাক করে দিয়েছিলেন। হঠাত্ করেই মাঠে আমার নাম ঘোষণা করা হল। ওটা ছিল ঘরের মাঠে চেন্নাইয়ের শেষ ম্যাচ। তার পর ধোনির সই করা একটা ব্যাট আমাকে দলের তরফে উপহার হিসাবে দেওয়া হয়েছিল।''

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close