COVID Hits IPL 2022: Delhi Capitals-এ আক্রান্ত ৫! পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ সরল মুম্বইতে

দিল্লি ক্যাপিটালসে ( Delhi Capitals) করোনা আক্রান্ত ৫!

Updated By: Apr 19, 2022, 03:07 PM IST
COVID Hits IPL 2022: Delhi Capitals-এ আক্রান্ত ৫! পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ সরল মুম্বইতে
দিল্লি ক্যাপিটালসে করোনা আক্রান্ত ৫!

নিজস্ব প্রতিবেদন: করোনা (COVID-19) যেন পিছুই ছাড়ছে না আইপিএলের ( Indian Premier League)। চলতি আইপিএলেও (IPL 2022) কঠোর জৈব বলয়ের বজ্র আঁটুনি ভেদ করে ঢুকে পড়েছে মারণ ভাইরাস। এই মুহূর্তে কোভিডে আক্রান্ত দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) পাঁচ সদস্য! আগামিকাল দিল্লি বনাম পঞ্জাব (Delhi Capital vs Punjab Kings) ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে। কিন্তু করোনা আবহে সেই ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে। আইপিএল থেকে বুধবার বিবৃতি দিয়ে এই খবর জানিয়ে দেওয়া হল। দীর্ঘ বাস জার্নি এড়াতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গত ১৫ এপ্রিল দিল্লি দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট (Patrick Farhart) প্রথম করোনা আক্রান্ত হন। ঠিক তারপরের দিনই দলের স্পোর্টস মাসাজ থেরাপিস্ট চেতন কুমারের (Chetan Kumar) করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর গত ১৮ এপ্রিল দলের অজি অলরাউন্ডার মিচেল মার্শ (Mitchell Marsh), টিমের ডাক্তার অভিজিৎ সালভি (Dr Abhijit Salvi) ও সোশ্যাল মিডিয়া কন্টেন্ট টিমের সদস্য আকাশ মানের ( Akash Mane) শরীরে বাসা বাঁধে মারণ ভাইরাস। আক্রান্ত এই পাঁচ সদস্য আপাতত নিভৃতবাসে মেডিক্যাল পর্যবেক্ষণে রয়েছেন। গত ১৬ এপ্রিল থেকে দিল্লি দলের সকলের প্রতিদিন নিয়ম করে আরটি-পিসিআর (RT-PCR) পরীক্ষা হচ্ছে। বুধবার অর্থাৎ আজ চতুর্থ রাউন্ডের আরটি-পিসিআর পরীক্ষার পর জানা গিয়েছে যে, দলের বাকি সদস্যের রিপোর্ট নেগেটিভ। আগামিকাল সকালে ফের এক দফা আরটি-পিসিআর পরীক্ষা হবে দিল্লি দলের।

আরও পড়ুন: Covid-19, IPL 2022: হাসাপাতালে ভাইরাসে আক্রান্ত Mitchell Marsh, পুরো Delhi Capitals নিভৃতবাসে

আরও পড়ুনIPL 2022: আইপিএলে কোভিড হানা! টুইটারে ট্রেন্ডিং Cancel IPL!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.