Cristiano Ronaldo: স্বপ্নের সৌদি কাড়ল রাতের ঘুম, চরম ভুলেই এবার নির্বাসিত কিংবদন্তি!

Cristiano Ronaldo banned for obscene gesture: চরম অশালীন অঙ্গভঙ্গি! রেয়াত করল না সৌদি ফুটবল ফেডারেশন। কিংবদন্তিকে এবার নির্বাসনে পাঠানো হল! 

Updated By: Feb 28, 2024, 08:26 PM IST
Cristiano Ronaldo: স্বপ্নের সৌদি কাড়ল রাতের ঘুম, চরম ভুলেই এবার নির্বাসিত কিংবদন্তি!
রোনাল্ডো নির্বাসিত!

২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সৌদি প্রো লিগে (Saudi Pro League) রোনাল্ডোর টিম আল-নাসের (Al Nassr) মুখোমুখি হয়েছিল আল শাবাবের (Al Shabab)। এই ম্য়াচে রোনাল্ডোরা ৩-২ গোলে হারিয়েছে প্রতিপক্ষকে! কিন্তু খেলা শেষে প্রতিপক্ষ দলের কিছু সমর্থক রোনাল্ডোকে উত্য়ক্ত করেন। তাঁরা ‘মেসি...মেসি’ স্লোগান দিতে শুরু করেন। এই ঘটনায় মেজাজ হারান পর্তুগিজ কিংবদন্তি। পাঁচবারের ব্য়ালন ডি'অর জয়ী মেসির নামে খেপে বোম হয়ে যান। এরপর প্রত্যুত্তরে মাঠেই ছাড়িয়ে যান শালীনতার সব সীমা। অত্যন্ত বাজে অঙ্গভঙ্গি করেন তিনি ওই সমর্থকদের উদ্দেশ্যে। সেই ঘটনার ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়। সৌদি ফুটবল ফেডারেশন রোনাল্ডোর এই ঘটনা মোটেই ভালো ভাবে নেয়নি। শৃঙ্খলা ও নৈতিকতা কমিটি পুরো ঘটনার তদন্ত করে, সিআরসেভেনকে দুই ম্য়াচ নির্বাসিত করেছে। পাশাপাশি আল-নাসের অধিনায়ককে দিতে হবে মোটা টাকার জরিমানাও। এমনটাই একাধিক স্থানীয় মিডিয়ার রিপোর্ট।

আরও পড়ুন: WATCH | Cristiano Ronaldo: মহাকীর্তির রাতেই মেসির নামে খেপে বোম রোনাল্ডো! মাঠেই ছাড়ালেন শালীনতার সব সীমা

এই ম্য়াচে ২১ মিনিটে রোনাল্ডো পেনাল্টিতে গোল করে ইতিহাস লিখে ফেলেছেন। ক্লাব কেরিয়ারে তাঁর ৭১৫টি গোল হয়ে গিয়েছে। ক্লাব ও দেশ মিলিয়ে এখন রোনাল্ডোর মোট গোল সংখ্য়া ৮৭৭! এই মরসুমে রোনাল্ডোর ২০ ম্যাচে ২২ নম্বর গোল হয়ে গেল। রোনাল্ডোর খেলা দেখতে মাঠে আসেন প্রচুর মেসি সমর্থক। একথা বলাই যায়। কারণ মাঠে রোনাল্ডোকে দেখলেই গ্য়ালারি থেকে মেসির নামে জয়ধ্বনি তোলেন তাঁর অন্ধভক্তরা। এ ঘটনা এখন আর নতুন কিছু নয়। বহু বছর ধরেই এমনটা চলে আসছে। এরকমই এক ঘটনার সাক্ষী থেকেছিল রিয়াদ সিজন কাপের ফাইনাল। চলতি মাসের শুরুতেই রিয়াদের কিংডম এরিনায় শিরোপা নির্ধারণকারী ম্য়াচে মুখোমুখি হয়েছিল আল-হিলাল ও আল-নাসের । আল-হিলাল ২-০ গোলে জিতে চ্য়াম্পিয়ন হয়। সেই ম্য়াচে মাঠে মেসির নামে স্লোগান তুলেছিলেন একদল সমর্থক। কিংবদন্তি সেদিনও খেপে লাল হয়ে যান। রেগে গিয়ে তিনি বলেছিলেন, 'মাঠে এখন আমি আছি, মেসি নেই।' ম্য়াচ শেষের পরেও রোনাল্ডোকে রেয়াত করেননি প্রতিপক্ষ দলের কিছু সমর্থক। তাঁরা রোনাল্ডোকে লক্ষ্য় করে স্কার্ফ ছুড়েছিলেন। রোনাল্ডো সেই স্কার্ফ নিয়ে যা করেছিলেন, সেই ঘটনাও ভাইরাল হয়ে গিয়েছিল।

BCCI: ভয়ংকর ভুলের পরিণামে চরম ক্ষতি, বোর্ডের বার্ষিক চুক্তি থেকে ছাঁটাই দুই নক্ষত্র!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.