Cristiano Ronaldo: ফের যমজ সন্তানের বাবা হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ষষ্ঠ সন্তানের বাবা হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। 

Updated By: Oct 28, 2021, 09:59 PM IST
Cristiano Ronaldo: ফের যমজ সন্তানের বাবা হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
নতুন দুই প্রাণের বার্তা দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: পুরনো দল ম্যানচেস্টার ইউনাইটেডে (Manchester United) গিয়ে জীবন ফিরে পেয়েছিলেন। এ বার তাঁর পরিবারেও নতুন জীবনের আগমন ঘটতে চলেছে। ফের বাবা হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। এই খবরটা বৃহস্পতিবার ইনস্টাগ্রামে জানিয়েছেন পর্তুগীজ মহাতারকা। বান্ধবী জর্জিনা রদ্রিগেস এই মুহূর্তে অন্তঃসত্ত্বা। এই নিয়ে ষষ্ঠ সন্তান হতে চলেছে রোনাল্ডোর।

আরও পড়ুন: FC Barcelona: Ronald Koeman জামানা শেষ, বার্সার নতুন অন্তর্বর্তীকালীন কোচ Sergi Barjuan

 

বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করার পাশাপাশি যমজ সন্তানের আলট্রা সোনোগ্রাফির ছবিও তুলে ধরেছেন 'সিআর সেভেন।' পর্তুগালের এই প্রবাদপ্রতিম লিখেছেন, 'খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সংসারে যমজ সন্তান আসতে চলেছে। এই মুহূর্তে আমরা শুধুই ভালাবাসার বন্ধনে আবদ্ধ। আমরা ওদের দেখার অপেক্ষায় আছি।' সোশ্যাল মিডিয়াতে এই ছবি আসার পর এই ছবি স্বভাবতই ভাইরাল। তেমনই পর্তুগিজ মহাতারকাকে সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। 
 
রোনাল্ডোর প্রথম সন্তান 'রোনাল্ডো জুনিয়র' সবার থেকে বড়। সেই ছেলের মাতৃ পরিচয় প্রকাশ্যে আনেননি এই ফুটবলার। পরবর্তী সময় সারোগেসির মাধ্যমে এভা ও মাতেও নামে দুই যমজ সন্তানের বাবা হন রোনাল্ডো। ২০১৭-র নভেম্বর মাসে রোনাল্ডো এবং জর্জিনার প্রথম সন্তান আলানা জন্ম নেয়। আর এ বার ফের পিতৃত্বের স্বাদ অনুভব করতে চলেছেন পর্তুগিজ মহাতারকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.