Cristiano Ronaldo, Yuvraj Singh: ৭০০ গোল করলেন রোনাল্ডো, ভুল শব্দচয়নে চূড়ান্ত ট্রোলড যুবরাজ!

বিশ্বের প্রথম ফুটবলার হিসাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ৭০০ ক্লাব গোল করলেন। তবে রোনাল্ডোর ইতিহাস লেখার রাতে চূড়ান্ত ট্রোলড হয়ে গেলেন যুবরাজ সিং! 

Updated By: Oct 10, 2022, 01:10 PM IST
Cristiano Ronaldo, Yuvraj Singh: ৭০০ গোল করলেন রোনাল্ডো, ভুল শব্দচয়নে চূড়ান্ত ট্রোলড যুবরাজ!
কটাক্ষের শিকার যুবরাজ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ও রেকর্ড হাত ধরাধরি করে চলে। এই কথা আর বলার অপেক্ষা রাখে না। তিনি মাঠে নামলেই পরিসংখ্যানবিদরা তৈরি হয়ে যান, নতুন পরিসংখ্যান লেখার জন্য। কারণ পর্তুগালের গোলমেশিন ইতিহাস লেখাটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন। সিআর সেভেনের মুকুটে যুক্ত হল ফের একটি পালক। বিশ্বের প্রথম ফুটবলার হিসাবে রোনাল্ডো ক্লাব কেরিয়ারে ৭০০ গোল করে ফেলেলেন। গত রবিবার প্রিমিয়র লিগে (Premier League) ম্যাঞ্চেস্টার ইউনাই়টেড (Manchester United) মুখোমুখি হয়েছিল এভারটনের (Everton)। রেড ডেভিলস ২-১ গোলে এভারটনকে হারিয়েছে গোডিসন পার্কে। এই ম্যাচের পাঁচ মিনিটের মধ্যেই অ্যালেক্স ওবির গোল ম্যান ইউ পিছিয়ে পড়ে। এরপর ১৫ মিনিটে অ্যান্থনি গোল করেন। ৪৪ মিনিটে ম্যান ইউয়ের হয়ে জয়সূচক গোলটি আসে রোনাল্ডোর পা থেকে। ৭০০ গোল করলেন রোনাল্ডো, অথচ ট্রোলড হলেন ভারতের বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)।

এখন প্রশ্ন যুবরাজ কী করে ট্রোলড হলেন রোনাল্ডোর ইতিহাস লেখার রাতে?

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ম্যান ইউ ফ্যান যুবি ট্যুইট করে রোনাল্ডোকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল শব্দচয়ন করে ফেলেন। পঞ্জাব পুত্তর লেখেন, 'কিং ইজ ব্যাক। ফর্ম সাময়িক, কিন্তু মান আজীবনের। ৭০০-র ক্লাবে স্বাগত!' এর সঙ্গে যুবরাজ হ্যাশট্যাগ ব্যবহার করে জুড়ে দেন #GOAT #legend siiiiiiiiiiii !!!!! @ManUtd। যুবরাজ লিখেছেন 'ওয়েলকাম টু সেভেন হান্ড্রেড ক্লাব'! সাধারণত ক্রিকেটে কেউ কোনও মাইলস্টোন তৈরি করে অতীতের রেকর্ডধারীদের পাশে বসেন, তখন ক্লাবে স্বাগতম শব্দবন্ধ ব্যবহার করা হয়ে থাকে। কিন্তু ফুটবলের ক্ষেত্রে এমনটা লেখা হয় না। আর এই মর্মেই নেটিজেনরা রেয়াত করেলন না যুবরাজকে। পরিসংখ্যান বলছে রোনাল্ডো স্পোর্টিং সিপিতে প্রথম ক্লাব (সিনিয়র কেরিয়ারে) গোল করার পর বাকি ৬৯৯টি গোল করতে সময় নিলেন পাক্কা ২০ বছর ২ দিন। স্পোর্টিংয়ের হয়ে রোনাল্ডোর আছে ৫ গোল। ম্যান ইউয়ের হয়ে প্রথম পর্বে করেছিলেন ১১৮ গোল। এরপর রিয়াল মাদ্রিদে তাঁর পা থেকে আসে ৪৫০ গোল। জুভেন্তাসের জার্সিতে করেছেন ১০১ গোল। ম্যান ইউয়ের হয়ে চলতি দ্বিতীয় পর্বে এখনও পর্যন্ত করেছেন ২৬ গোল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.