WATCH | Cristiano Ronaldo: সাধে তিনি 'হেডমাস্টার', কে আর করবেন এমন! দেখুন রোনাল্ডোর মিসাইল গোল

Cristiano Ronaldo Unbelivable Header, Al-Nassr qualify for knock-out stages of Arab Club Champions Cup: আরও একটি হেড, আরও একবার মুগ্ধতা। ৩৮ বছরে পাগল করা ফুটবল খেলছেন সিআরসেভেন! 

Updated By: Aug 4, 2023, 11:52 AM IST
WATCH | Cristiano Ronaldo: সাধে তিনি 'হেডমাস্টার', কে আর করবেন এমন! দেখুন রোনাল্ডোর মিসাইল গোল
রোনাল্ডোর অবিশ্বাস্য লাফে দুরন্ত হেড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত মঙ্গলবারের ঘটনা। আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ (Arab Club Champions Cup 2023) ওরফে কিং সলমান ক্লাব কাপের (King Salman Club Cup) গ্রুপ পর্যায়ের ম্যাচ ছিল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) আল নাসের ইউএস মোনাস্টিকে (US Monastir) ৪-১ গোলে উড়িয়ে দিয়েছিল। সেই ম্যাচে রোনাল্ডো হেডে গোল করে ইতিহাস লিখেছিলেন। জার্মান কিংবদন্তি গার্ড মুলার (Gerd Müller) ১৪৪টি গোল হেডে করেছিলেন। ফুটবল ইতিহাসে হেডে এত গোল করার নজির আর কারোর ছিল না। সেই মুলারকে টপকে রোনাল্ডো কেরিয়ারের ১৪৫ নম্বর গোলটি করেছিলেন হেডে! ফুটবলের 'হেডমাস্টার' এবার কেরিয়ারের ১৪৬ নম্বর গোলটি করলেন সেই মাথা দিয়েই। আর এবার তাঁর গোলের সৌজন্যেই বেঁচে গেলে তাঁর ক্লাব আল নাসের। গত বৃহস্পতিবার আল নাসের ১-১ ড্র করেছে জামালেকের বিরুদ্ধে (Al Nassr vs Zamalek)। মিশরীয় ক্লাব ম্যাচের ৫৩ মিনিটে গোল করেছিল। আর রোনাল্ডো ম্যাচের ৮৭ মিনিটে হেডে গোল করে স্কোরলাইন ১-১ করেন। রোনাল্ডোর শেষ মুহূর্তের গোলেই আল নাসের আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের নকআউটে চলে গেল। আর ফুটবলদুনিয়া ফের একবার মেতে রোনাল্ডো ম্য়াজিকে। 

আরও পড়ুন: WATCH | Lionel Messi: হাতের কাজ রাখুন, শুধু মেসির গোল দেখুন

ঘিসলেন কোনানের উঁচু করে ভাসানো পাস থেকে ছ'গজ দূর থেকে রোনাল্ডো হেড করেন। মিসাইলের মতো ধেয়ে আসা গোলে আর কিছুই করার ছিল না বিপক্ষের গোলকিপারের। রোনাল্ডো মাটি থেকে বিরাট স্পট জাম্প দিয়ে গোল করাটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন। এদিনও সেরকমই নিদর্শন রেখেছেন মাঠে। রোনাল্ডোর আর ফুটবল থেকে সত্যিই পাওয়ার কিছু নেই। এই খেলাটা তাঁকে দু'হাত উজাড় করেই সব দিয়েছে। তবুও নামটা যে সিআর সেভেন। কেরিয়ারের অস্তাচলে রন। তবুও তাঁর থেকে মানুষের প্রত্যাশা আকাশছোয়া! আর হবেই না বা কেন! খেলা দেখলে মনে হচ্ছে তাঁর বয়স ৩৮ নয় ২৮। রোনাল্ডো মানেই তো ম্যাজিক। রোনাল্ডোর গোলের জন্য অনবদ্য বা অবিশ্বাস্য শব্দগুলি এখন আর ব্যবহার না করলেও চলে, এই মহাবিশ্ব জানে তাঁর গোল মাথা ঘুরিয়ে দেওয়ার মতোই হয়।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.