মেসিকে ছাপিয়ে এবার বর্ষসেরা ফুটবলার হলেন রোনাল্ডো

লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আধুনিক ফুটবলবিশ্বে গত ১০ বছরের লড়াই মূলত মেসি আর রোনাল্ডোর মধ্যেই। কিন্তু ফিফার বর্ষসেরা ফুটবলার হওয়ার দৌড়ে গত কয়েক বছরে বেশ খানিকটা এগিয়ে গিয়েছিলেন লিওনেল মেসি। এবার ব্যবাধান কমালেন রোনাল্ডো। কারণ, এবার প্রত্যাশামতোই ব্যালন ডি অর জিতলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিশ্বব্যাপী সাংবাদিকদের ভোটে মেসিকে, গ্রিজম্যানকে ছাপিয়ে সেরা ফুটবলার নির্বাচিত হলেন CR7।

Updated By: Dec 13, 2016, 09:02 AM IST
 মেসিকে ছাপিয়ে এবার বর্ষসেরা ফুটবলার হলেন রোনাল্ডো

ওয়েব ডেস্ক: লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আধুনিক ফুটবলবিশ্বে গত ১০ বছরের লড়াই মূলত মেসি আর রোনাল্ডোর মধ্যেই। কিন্তু ফিফার বর্ষসেরা ফুটবলার হওয়ার দৌড়ে গত কয়েক বছরে বেশ খানিকটা এগিয়ে গিয়েছিলেন লিওনেল মেসি। এবার ব্যবাধান কমালেন রোনাল্ডো। কারণ, এবার প্রত্যাশামতোই ব্যালন ডি অর জিতলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিশ্বব্যাপী সাংবাদিকদের ভোটে মেসিকে, গ্রিজম্যানকে ছাপিয়ে সেরা ফুটবলার নির্বাচিত হলেন CR7।

আরও পড়ুন ডিজিটাল লেনদেনে আজ মধ্যরাত থেকেই কম দরে পেট্রল-ডিজেল

মেসি যদি পাঁচবারের বর্ষসেরা ফুটবলার হয়ে থাকেন, তাহলে এবার ৪র্থ বারের জন্য ব্যালন ডি অর গেল পর্তুগিজ তারকারও ঘরে। যদিও ক্লাব বিশ্বকাপ খেলতে জাপানে যাওয়ায় ব্যক্তিগতভাবে এই পুরস্কার নিতে পারেননি CR7। তাই রোনাল্ডো ভক্তরা একটু হতাশ, তাঁদের নায়ককে ট্রফি হাতে হাসি মুখে পোজ দিতে না দেখতে পেরে।

আরও পড়ুন  ঘূর্ণিঝড় ভরদার দাপটে তছনছ চেন্নাই, ঘরছাড়া প্রায় ১০ হাজার মানুষ

.