Virat Kohli: 'কোহলির একাকী যুদ্ধে কেউ অন্তত ওর পাশে থাকুক!', বলছেন সিএসকে তারকা

কোহিলর মাথায় যা চলছে, তা খুব ভালই বুঝতে পারছেন উথাপ্পা।

Updated By: Feb 23, 2022, 10:59 AM IST
Virat Kohli: 'কোহলির একাকী যুদ্ধে কেউ অন্তত ওর পাশে থাকুক!', বলছেন সিএসকে তারকা
কোহলির পাশে রবিন উথাপ্পা

নিজস্ব প্রতিবেদন: বিগত দুই বছরে তিন অঙ্কের রান নেই বিরাট কোহলির ( Virat Kohli) ব্যাটে। শেষবার তিনি শতরান করেন ২০১৯ সালের নভেম্বরে। ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে গোলাপি বলে দিন-রাতের টেস্টে সেঞ্চুরির স্বাদ পান তিনি। বিগত দুই বছরে কোহলি একাধিক হাফ সেঞ্চুরি করেছেন ঠিকই, কিন্তু 'রানমেশিন' আর চলছে না সেভাবে। ৭১ তম সেঞ্চুরির খোঁজে বিরাট। কোহলির পাশে দাঁড়ালেন চেন্নাই সুপার কিংসের তারকা রবিন উথাপ্পা (Robin Uthappa)। উথাপ্পাকে এই মরশুমে ফের একবার চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলা দেখা যাবে। নিলামে চেন্নাই ফের তাঁকে ২ কোটি টাকায় দলে নিয়েছে।

এক স্পোর্টস পডকাস্টে উথাপ্পা বলছেন, "কেউ যদি হতাশ হয়ে পড়ে, তখন তাকে জিজ্ঞাসা করতে হয়, এই কেমন আছ তুমি? তুমি ঠিক আছো তো? তুমি কী কিছু নিয়ে কথা বলতে চাও? মানুষ হিসাবে এই সহানুভূতি দেখিয়ে জিজ্ঞাসা করতে হয়, সব ঠিক আছে তো? আমি সত্যিই আশাবাদী যে, কোহলির জন্য এমনটা কেউ করছে। কোহলির মতো একজনের এরকম সময়ের মধ্যে দিয়ে যাওয়াটা সত্যিই কঠিন। বোঝা যাচ্ছে ওর মাথার মধ্যে কী চলছে! ওর মতো ক্যালিবারের একজন যদি বিগত তিন বছর সেঞ্চুরি না পেয়ে থাকে, তাহলে বোঝা যায় যে একটা ভূতের সঙ্গে লড়াই করতে হচ্ছে কোহলিকে। আমি সত্যিই আশাবাদী যে কেউ কোহলির পাশে থেকে ওর সঙ্গে কথা বলুর নিয়মিত। স্পোর্টসপার্সনদের এই লড়াইটা একদম একার। পাশে একজনকে প্রয়োজন হয়।" ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজে কোহলিকে দেখা যাবে না খেলতে। তিনি এবং ঋষভ পন্থ নিয়েছেন ছোট্ট বিরতি। টেস্টে দলে ফিরবেন তাঁরা।

আরও পড়ুন: Wriddhiman Saha: গীতার শ্লোক উদ্ধৃত করে ঋদ্ধিমানকে মার্গ দর্শন করালেন প্রসাদ

আরও পড়ুন:KL Rahul: ১১ বছরের শিশুর জন্য 'দেবদূত' হয়ে এলেন রাহুল! প্রাণ বাঁচালেন ৩১ লক্ষ টাকা দিয়ে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.