Wriddhiman Saha: গীতার শ্লোক উদ্ধৃত করে ঋদ্ধিমানকে মার্গ দর্শন করালেন প্রসাদ

হুমকি দেওয়া সাংবাদিকের নাম সামনে আনুক ঋদ্ধিমান সাহা। চাইছেন ভেঙ্কটেশ প্রসাদ।

Updated By: Feb 23, 2022, 10:18 AM IST
Wriddhiman Saha: গীতার শ্লোক উদ্ধৃত করে ঋদ্ধিমানকে মার্গ দর্শন করালেন প্রসাদ
প্রসাদ চাইছেন ঋদ্ধিমান সেই সাংবাদিকের নাম সামনে আনুন।

নিজস্ব প্রতিবেদন: ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha) 'হুমকি' দিয়ে তাঁর একান্ত সাক্ষাৎকার নেওয়ার চেষ্টা করেছিলেন এক সাংবাদিক! কে এই সাংবাদিক? এই একটা প্রশ্নেই ভারতীয় ক্রিকেট তোলপাড় হয়ে গিয়েছে। কিন্তু বাংলার 'পাপালি' প্রত্যাঘাত না করে ক্ষমার পথ বেছে নিয়েছেন। তিনি টুইট করে জানিয়েছেন যে, মানবিকতার খাতিরেই ওই সাংবাদিকের নাম তিনি বলবেন না। এই টুইটের পরে অনেকে প্রাক্তনই ঋদ্ধিকে বলেছেন যে, ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার যেন সেই সাংবাদিকের নাম সামনে আনেন। সেই তালিকায় ভারতের প্রাক্তন জোরে বোলার ভেঙ্কটেশ প্রসাদও (Venkatesh Prasad)। প্রসাদ গীতার শ্লোক উদ্ধৃত করে ঋদ্ধিকে মার্গ দর্শন করালেন।

প্রসাদ ঋদ্ধির টুইট ধরে লেখেন, "ভাগবত গীতার একটি শ্লোকের অনুবাদ করলে দাঁড়ায়, "অন্যায় সহ্য করাও অন্যায় করার মতোই অপরাধ। আমাদের কর্তব্য অন্যায়ের জন্য লড়াই করা। ঋদ্ধিমান সাহা সেই ব্যক্তির নামটা বলা গুরুত্বপূর্ণ। এটি অবশ্যই একটি ভাল উদাহরণ স্থাপন করবে।"

ঋদ্ধি লিখেছিলেন,"এই ঘটনায় আমি আহত ও ক্ষুব্ধ হয়েছিলাম। ভেবেছিলাম এরকম ব্যবহার সহ্য করব না। আমি চাইনি কেউই এরকম গুন্ডামির শিকার হোক। ভেবেছিলাম সেই চ্যাট জনসমক্ষে প্রকাশ করব। কিন্তু তাঁর নাম বলব না। কিন্তু আমার প্রকৃতি এটা নয় যে, আমার জন্য় কারোর কেরিয়ারে ক্ষতি হয়ে যাবে। মানবিকতার খাতিরে এবং সেই সাংবাদিকের পরিবারের মুখ চেয়ে আমি আপাতত তার নাম প্রকাশ্যে আনছি না। তবে ভবিষ্যতে এরকম কিছু ঘটলে, আমি কিন্তু চুপ থাকব না। আমি সেই সকল মানুষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই, যারা আমাকে সমর্থম করে সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন।"

ঋদ্ধিমানের পাশে দাঁড়িয়েছে ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (Indian Cricketers' Association)। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে তারা। সংস্থার সভাপতি প্রাক্তন ক্রিকেটাক অশোক মালহোত্রা জি ২৪ ঘণ্টাকে টেলিফোনে জানিয়েছেন যে, ঋদ্ধিমানের সেই সাংবাদিকের নাম সামনে আসা উচিত।

আরও পড়ুন: Wriddhiman Saha: 'সাংবাদিকের নাম বলব না'! ঋদ্ধির পাশে ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন

আরও পড়ুন: Aakash Chopra On Wriddhiman Saha: 'সাংবাদিক কথা বলছেন অপহরণকারীর মতো!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.