গেমস ভিলেজে বাবার নাম বাদ, সাইনার অভিযোগ উড়িয়ে দিল আইওএ

ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের তরফে টুইট করে সাইনাকে জানানো হয়, হরভীর সিং-র নাম অতিরিক্ত কর্মকর্তা হিসেবে নথিভুক্ত আছে। কিন্তু যে পরিমান পারিশ্রমিক দেওয়া আছে তাতে গেমস ভিলেজে থাকার জন্য বরাদ্দ নয়।

Updated By: Apr 3, 2018, 11:44 AM IST
গেমস ভিলেজে বাবার নাম বাদ, সাইনার অভিযোগ উড়িয়ে দিল আইওএ

নিজস্ব প্রতিবেদন : গোল্ড কোস্টে পৌঁছে কমনওয়েলথ গেমস ভিলেজে সরকারি কর্তাদের তালিকা থেকে বাদ পড়ে সাইনা নেহওয়ালের বাবা হরবীর সিংয়ের নাম।  সোমবার যা নিয়ে রীতিমত ক্ষুব্ধ ভারতীয় ব্যাডমিন্টন তারকা একের পর এক টুইট করে নিজের ক্ষোভ উগড়ে দেন। এবার সাইনার সব দাবি এক টুইটেই উড়িয়ে দিল আইওএ।

ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের তরফে টুইট করে সাইনাকে জানানো হয়, হরভীর সিং-র নাম অতিরিক্ত কর্মকর্তা হিসেবে নথিভুক্ত আছে। কিন্তু যে পরিমান পারিশ্রমিক দেওয়া আছে তাতে গেমস ভিলেজে থাকার জন্য বরাদ্দ নয়।  টুইটের সঙ্গে গোল্ড কোস্ট গেমস ভিলেজের 'এক্সট্রা অফিসিয়াল'দের জন্য নিয়ম নীতিও জুড়ে দিয়েছে আইওএ।

সোমবারই সাইনা টুইট করে ক্ষোভ প্রকাশ করেন, "যখন কমনওয়েলথ গেমসের জন্য আমরা রওনা হলাম, তখন আমার বাবাকে অন্যতম সরকারি কর্তা হিসেবে দলের সঙ্গে যাওয়ার অনুমতি দেওয়া হয়। তার জন্য পুরো টাকা আমি দিয়েছিলাম। কিন্তু যখন আমরা গেমস ভিলেজে পৌঁছে দেখলাম, বাবার নাম কেটে দেওয়া হয়েছে। বাবা আমার সঙ্গে থাকতে পারবেন না। গোটা ঘটনায় আমি অবাক।" সাইনার আরও অভিযোগ ছিল, " তিনি (বাবা) খেলা দেখতে পারবেন না। গেমস ভিলেজে ঢুকতে পারবেন না, এমনকী তাঁর সঙ্গে দেখাও করতে পারবেন না। এ কী ধরণের সমর্থন?"

আরও পড়ুন - গেমস ভিলেজে বাবার প্রবেশের অনুমতি নেই, ক্ষুব্ধ সাইনা

.