কোহলিকে দিয়েছিলেন বিয়ের প্রস্তাব, এবার চাহালকে নিয়ে মশকরা ড্যানিয়েলের

২০১৪ সালে টি-২০ বিশ্বকাপের সময় বিরাট কোহলির ব্যাটিং দেখে মোহিত হয়েছিলেন ড্যানিয়েল। 

Updated By: Dec 18, 2019, 07:10 PM IST
কোহলিকে দিয়েছিলেন বিয়ের প্রস্তাব, এবার চাহালকে নিয়ে মশকরা ড্যানিয়েলের

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় সমর্থকদের কাছে তিনি পরিচিত মুখ। একটা সময় তিনিই বিরাট কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ব্যাটসম্যান কোহলির প্রেমে হাবুডুবু খেয়েছিলেন ইংল্যান্ডের মহিলা দলের এই ক্রিকেটার। সেই ড্য়ানিয়েল ওয়াট কিন্তু ভারতীয় ক্রিকেটারদের গতিবিধি খেয়াল করেন। এমনকী ভারতীয় ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেন নিয়মিত। তারই প্রমাণ পাওয়া গেল। ভারতীয় দলের রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহালের ছবিতে মজার কমেন্ট করলেন ইংলিশ অলরাউন্ডার ড্যানিয়েল। তাঁর সেই কমেন্ট নিয়ে হাসাহাসিও হল বিস্তর।

২০১৪ সালে টি-২০ বিশ্বকাপের সময় বিরাট কোহলির ব্যাটিং দেখে মোহিত হয়েছিলেন ড্যানিয়েল। সেবার কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। এর পর অবশ্য কোহলির সঙ্গে তাঁর দেখা হয়েছে। দুজনে একসঙ্গে ছবিও শেয়ার করেছিলেন। ড্যানিয়েলকে একটি ব্যাট উপহার দিয়েছিলেন কোহলি। এর পর সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুনের সঙ্গে ড্যানিয়েলের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল। ড্যানিয়েল ও অর্জুনকে এক ফ্রেমে দেখে অনেকে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন করেছিলেন। তবে সেই জল্পনা আখেরে বেশিদিন টেকেনি।

আরও পড়ুন-  জোড়া সেঞ্চুরি, ওয়েস্ট ইন্ডিজের মাথায় রানের পাহাড় চাপালেন ভারতীয় ব্যাটসম্যানরা

এদিন ভারতীয় দলের চায়নাম্যান কুলদীপ যাদবের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন চাহাল। বিজ্ঞাপনী শুটের জন্য তোলা ছবি। সেই ছবির নিচে ড্যানিয়েল লিখলেন, ''মনে হয়, তোমার উচ্চতা আমার থেকে কম।'' প্রসঙ্গত, চাহালের উচ্চতা সাড়ে পাঁচ ফুট। ড্যানিয়েলের উচ্চতাও চাহালের থেকে খুব একটা কম নয়। 

 

.