WATCH | SS Rajamouli With David Warner: রাজামৌলির ফোন ওয়ার্নারকে! শ্যুটিং শুরু পুরোদমে...ঝট করে দেখুন ভিডিয়ো

David Warner leaves fans in splits with SS Rajamouli: রাজামৌলি-ওয়ার্নার জুটি বেঁধেছেন! সোশ্যাল মিডিয়া ভিডিয়ো দেখে থ...

Updated By: Apr 12, 2024, 07:22 PM IST
WATCH | SS Rajamouli With David Warner:  রাজামৌলির ফোন ওয়ার্নারকে! শ্যুটিং শুরু পুরোদমে...ঝট করে দেখুন ভিডিয়ো
যে ভিডিয়ো নিয়ে এখন জোর চর্চা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আচ্ছা ডেভিড, আমি কি ম্য়াচ টিকিটে ডিসকাউন্ট পেতে পারি?' ফোনের দুই প্রান্তে দুই বিখ্য়াত মানুষ। প্রশ্নকর্তা দক্ষিণের চলচ্চিত্র পরিচালক এবং চিত্রনাট্যকার এসএস রাজামৌলি (SS Rajamouli)। অন্য়জন বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner)।

রাজামৌলিকে টিকিটে ক্য়াশব্য়াক পাওয়ার জন্য় ওয়ার্নার প্রথমে যে প্রস্তাব দিয়েছিলেন, সেই মাপকাঠি স্পর্শ করতে পারেননি  'মাগাধীরা', 'এগা', বাহুবলীর (দ্য বিগিনিং, দ্য কনক্লুশন), 'আরআরআর'-এর মতো ব্লকবাস্টার ছবির নির্মাতা। এরপর রাজামৌলির থেকে ওয়ার্নার একটি 'ফেভার' চেয়ে বসেন! তাতে রাজি হয়ে যান রাজামৌলি! আর এই দুই ফোনাফুনির পরেই শুরু হয়েছে ছবির শ্য়ুটিং...

আরও পড়ুন: WATCH | Osama Vinladen: লাদেন ফুটবল খেলেন, তাঁর ভাই আবার সাদ্দাম হুসেন! না চমকে স্রেফ ক্লিক করুন

এতক্ষণ যা পড়লেন, তার সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। সবটাই চিত্রনাট্য়ে সাজানো। ভারতীয় ফিনটেক কোম্পানি ক্রেড বরাবরই তাদের বিজ্ঞাপনে চমকে দিয়েছে ভারতীয় দর্শকদের। এবারও তারা বিজ্ঞাপনী চমকে ওয়ার্নারের সঙ্গে রাজামৌলির যুগলবন্দিতে তাক লাগিয়েছে। অতীতে রাহুল দ্রাবিড়কে ‘ইন্দিরানগর কা গুন্ডা’ বানানো থেকে ভেঙ্কটেশ প্রসাদ, জাভাগল শ্রীনাথ, মনিন্দর সিং ও সাবা করিমকে দিয়ে বয়ব্য়ান্ড বানিয়ে পারফর্ম করানো। সবেতেই ক্রেড নিজেদের অভিনবত্বের ছাপ রাখে। এবার দিল্লি ক্য়াপিটালসের হয়ে আইপিএল খেলা ক্রিকেটারকে ব্য়বহার করল তারা। ইতিমধ্য়েই এই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ফ্য়ানদের মন জয়ে করে নিয়েছে। সকলেই নির্ভেজাল হাস্য়রসে ভেসে গিয়েছেন। 

ওয়ার্নারের বিরাট ফ্যান বেস রয়েছে ভারতে । ওয়ার্নার শুধুই ব্যাট হাতে ঝড় তোলেন না, তিনি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকান অবলীলায়। বিভিন্ন অবতারে ধরা দিয়ে ফ্যানদের মন জয়ে করে নেওয়ার মন্ত্র জানেন তিনি। ওয়ার্নার কখনও ফেস সোয়াপিং অ্যাপের মাধ্যমে অভিনেতাদের মুখের আদল নিজের মুখে বসিয়ে নেন, তো কখনও ইনস্টাগ্রামে নেচে-গেয়ে মাতিয়ে দেন। ফলে ওয়ার্নারকে বিজ্ঞাপনে নিয়ে কোনও ভুলই করেনি ক্রেড।

আরও পড়ুন: Sanju Samson | RR vs GT | IPL 2024: এযাত্রায় ১২ লক্ষ টাকায় ছাড়, তবে আগামীতে ভুল করলেই...!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.