টেস্ট থেকে কি এবার অবসর নেবেন এবি ডেভিলিয়ার্স?

টেস্ট থেকে কি এবার অবসর নেবেন এবি ডেভিলিয়ার্স? এমনই জল্পনা ফের তৈরি হল। ইংল্যান্ড থেকে টেস্ট সিরিজ না খেলে দেশে ফিরে আসায় এই ধোঁয়াশা তৈরি হয়েছে। তবে ডেভিলিয়ার্স জানিয়েছেন চাপ কমাতে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। এবি  জানিয়েছেন দক্ষিণ আফ্রিকা বোর্ডের সঙ্গে কথা বলে তিনি অগাস্টে তার পরবর্তী পরিকল্পনা ঠিক করবেন। তবে সূত্রের খবর একশো ছয় টেস্টে আট হাজার রান করা এবি টেস্ট থেকে সরে দাঁড়াতে পারেন। আসলে ডেভিলিয়ার্সের মূল লক্ষ্য হল দক্ষিণ আফ্রিকাকে বিশ্বকাপ এনে দেওয়া।

Updated By: Jun 27, 2017, 09:14 AM IST
টেস্ট থেকে কি এবার অবসর নেবেন এবি ডেভিলিয়ার্স?

ওয়েব ডেস্ক: টেস্ট থেকে কি এবার অবসর নেবেন এবি ডেভিলিয়ার্স? এমনই জল্পনা ফের তৈরি হল। ইংল্যান্ড থেকে টেস্ট সিরিজ না খেলে দেশে ফিরে আসায় এই ধোঁয়াশা তৈরি হয়েছে। তবে ডেভিলিয়ার্স জানিয়েছেন চাপ কমাতে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। এবি  জানিয়েছেন দক্ষিণ আফ্রিকা বোর্ডের সঙ্গে কথা বলে তিনি অগাস্টে তার পরবর্তী পরিকল্পনা ঠিক করবেন। তবে সূত্রের খবর একশো ছয় টেস্টে আট হাজার রান করা এবি টেস্ট থেকে সরে দাঁড়াতে পারেন। আসলে ডেভিলিয়ার্সের মূল লক্ষ্য হল দক্ষিণ আফ্রিকাকে বিশ্বকাপ এনে দেওয়া।

আরও পড়ুন দ্বিতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট জয় ভারতের

দুহাজার উনিশের দিকে তাকিয়েও রয়েছেন এবি। আর তার  থেকেই টেস্ট থেকে অবসরের জল্পনা শুরু। দক্ষিণ আফ্রিকার নয়া টি-টোয়েন্টি লিগ ও বিশ্বকাপের লক্ষ্যে ডেভিলিয়ার্স শুধু ছোট ফরম্যাটে খেলার উপরই জোর দিতে চান। আর তার জন্যই অগাস্টে টেস্ট থেকে অবসরের সিদ্ধান্ত নিতে পারেন দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার।

আরও পড়ুন  ফেসবুকে এখন ভারতে জনপ্রিয়তায় দ্বিতীয় স্থানে বিরাট কোহলি

.