IPL 2020: RCB-র মতো কোভিড যোদ্ধাদের কুর্নিশ জানাবে দিল্লি ক্যাপিটালস

২০ সেপ্টেম্বর আইপিএলে অভিযান শুরু করছে দিল্লি। প্রথম ম্যাচে তাদের সামনে কিংস ইলেভেন পঞ্জাব।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 18, 2020, 06:40 PM IST
IPL 2020: RCB-র মতো কোভিড যোদ্ধাদের কুর্নিশ জানাবে দিল্লি ক্যাপিটালস
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: শনিবার থেকে হই হই করে শুরু হয়ে যাবে ক্রোড়পতি লিগ। ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়ে করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম! মাঠে দর্শক প্রবেশের অনুমতি যেমন নেই, তেমনই এবার দেশে নয়, আমিরশাহিতে হচ্ছে আইপিএল।   

দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। আমিরশাহির তিন শহর-দুবাই, আবু ধাবি এবং শারজাতে এবছর আইপিএল-এর ম্যাচ গুলি হবে।

মারণ ভাইরাসের সংক্রমন হওয়ার পর থেকে যাঁরা নিরন্তন সেবা করে চলেছেন তাঁদের জন্য বিশেষ উদ্যোগ নিতে চলেছে দিল্লি ফ্র্যাঞ্চাইজি। বিশ্বব্যাপী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে যাঁরা সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন সেই সব চিকিত্সক, চিকিত্সাকর্মী, পুলিস, আপদকালীন পরিষেবা প্রদানকারী ব্যক্তিদের শ্রদ্ধা জানাবে দিল্লি ক্যাপিটালস। শ্রেয়স আইয়ার, ইশান্ত শর্মা, ঋষভ পন্থদের জার্সিতে কোভিড যোদ্ধাদের উদ্দেশে লেখা থাকবে, ‘Thank You COVID Warrior’। এই জার্সি পরেই আইপিএলের সব ম্যাচ খেলবে দিল্লি ক্যাপিটালস। ২০ সেপ্টেম্বর আইপিএলে অভিযান শুরু করছে দিল্লি। প্রথম ম্যাচে তাদের সামনে কিংস ইলেভেন পঞ্জাব।

প্রসঙ্গতঃ কোভিড ওয়ারিয়রদের কুর্নিশ জানাতে আগেই পদক্ষেপ করে আরসিবি। বিরাট কোহলিদের জার্সির পিছনে কোভিদ যোদ্ধাদের উদ্দেশে লেখা থাকবে, "মাই কোভিড হিরোজ"। এই জার্সি পরেই আইপিএলের সব ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।  

আরও পড়ুন - IPL 2020: এবারের চ্যাম্পিয়ন বিরাট কোহলির RCB!  

.