IPL 2020: এবারের চ্যাম্পিয়ন বিরাট কোহলির RCB!

দুবাইতে অবশ্য খোশ মেজাজে রয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। এবারের প্রস্তুতিতে তিনি বেশ খুশি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 18, 2020, 03:52 PM IST
IPL 2020: এবারের চ্যাম্পিয়ন বিরাট কোহলির RCB!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  ২০০৯, ২০১১ এবং ২০১৬ সালে ফাইনালে উঠলেও এখনও আইপিএল জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১২ বছরের ট্রফি খরা কাটাতে মরিয়া বিরাট কোহলির দল। বার বার তারকা খচিত দল নিয়েও আইপিএল-এর মঞ্চে ব্যর্থ হয়েছেন টেস্টে ভারতের সর্বকালের সফল অধিনায়ক। তবে কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা মনে করেন সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত এবারের আইপিএলে ট্রফি জিতবে বিরাট কোহলি।

রাজকুমার শর্মা এক সাক্ষাতে বলেছেন, "কোহলির কাছে এবার এটা বাড়তি গুরুত্ব পাবে। আরসিবি একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি। যে কারণে তারা ট্রফি জেতার জন্য এবার মরিয়া হয়ে আছে। আর কোহলিকেও খুব আত্মবিশ্বাসী লাগছে। ও ভালো ভাবে তৈরি হয়ে নামছে। আরসিবি দলটাতে ভারসাম্য রয়েছে। আমার আশা এবার খুব ভালো খেলবে ব্যাঙ্গালোর। খেতাব জয়ের তারা অন্যতম দাবিদার।"

দুবাইতে অবশ্য খোশ মেজাজে রয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। এবারের প্রস্তুতিতে তিনি বেশ খুশি। ২০১৬ সালের পর এমন ব্যাল্যান্স দল তিনি পাননি বলেও জানিয়েছেন। এবারে তাঁর দল ভাল কিছু করবে আশাবাদী কিং কোহলি। নিজেও ফিটনেসের তুঙ্গে। করোনা ভাইরাসের কারণে লকডাউন কাটিয়ে ফিটনেসের দিক থেকে তিনি দুরন্ত জায়গায় রয়েছেন। দলের বাকিরাও নিজেদের সেরাটা দিতে প্রস্তুত বলে জানিয়েছেন আরসিবি অধিনায়ক।

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল-এর ১৩ তম সংস্করণ শুরু হওয়ার আগে চনমনে মেজাজে রয়েছে আরসিবি শিবির। ২১ সেপ্টেম্বর  থেকে ২০২০ সালের আইপিএল-এ অভিযান শুরু করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন - IPL 2020: লিন-রোহিত-ডি'কক! মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিং জুটি কী হবে, স্পষ্ট করলেন জয়বর্ধনে

.