শুধু বিরাট নয়, রোহিতের থেকে বড় ইনিংস চাইছে দিল্লি!

আগামিকাল অর্থাত্‍ বৃহস্পতিবার দিল্লির ফিরোজ শাহ কোটলায় দ্বিতীয় একদিনের ম্যাচে খেলতে নামছে ভারত এবং নিউজিল্যান্ড। ইতিমধ্যে সিরিজের প্রথম ম্যাচে ধর্মশালায়, নিউজিল্যান্ডকে হেলায় উড়িয়ে দিয়েছে মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দল। অভিষেক ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন হার্দিক পাণ্ডিয়া। বল হাতে তুলে নিয়েছেন নিউজিল্যান্ডের সেরা তিন ব্যাটসম্যানের উইকেট। বিরাট কোহলিও ছিলেন দুরন্ত ছন্দে। অপরাজিত থেকে ম্যাচ জিতিয়েই মাঠ ছেড়েছেন তিনি।

Updated By: Oct 19, 2016, 11:37 AM IST
শুধু বিরাট নয়, রোহিতের থেকে বড় ইনিংস চাইছে দিল্লি!

ওয়েব ডেস্ক: আগামিকাল অর্থাত্‍ বৃহস্পতিবার দিল্লির ফিরোজ শাহ কোটলায় দ্বিতীয় একদিনের ম্যাচে খেলতে নামছে ভারত এবং নিউজিল্যান্ড। ইতিমধ্যে সিরিজের প্রথম ম্যাচে ধর্মশালায়, নিউজিল্যান্ডকে হেলায় উড়িয়ে দিয়েছে মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দল। অভিষেক ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন হার্দিক পাণ্ডিয়া। বল হাতে তুলে নিয়েছেন নিউজিল্যান্ডের সেরা তিন ব্যাটসম্যানের উইকেট। বিরাট কোহলিও ছিলেন দুরন্ত ছন্দে। অপরাজিত থেকে ম্যাচ জিতিয়েই মাঠ ছেড়েছেন তিনি।

আরও পড়ুন বাস ভাড়া করা হোক এই পদ্ধতিতে, তাতে লাভ হবে সকলের

যদিও দিল্লি এখন তাকিয়ে রয়েছে শুধু বিরাট কোহলির দিকে নয়। রোহিত শর্মার দিকেও। কারণ, দিল্লিবাসী চাইছে, বৃহস্পতিবার কোটলায় বড় ইনিংস খেলুন রোহিত শর্মা, যেমনটা তিনি খেলে থাকেন। তার কারণ, বৃহস্পতিবার রোহিতের ১৫০ তম একদিনের ম্যাচ। আর সেই ১৫০ তম ম্যাচ স্মরণীয় করে রাখতে রোহিত যদি তেমন ইনিংস খেলে ফেলেন তাহলেই তো পয়সা উসুল হবে দিল্লির ক্রিকেটপ্রেমীদের।

আরও পড়ুন  যেটা কল্পনা করাও কষ্টের, সানিয়া মির্জা তেমন কাণ্ডই ঘটিয়ে ফেললেন!

.