মা-স্ত্রীর কাছে বকুনি খেয়ে Dinesh Karthik ক্ষমা চাইলেন নিজের মন্তব্যের জন্য

যদিও ধারাভাষ্যকার কার্তিক এখনই জনপ্রিয়। তাঁর কাজ প্রশংসিত হয়েছে সর্বত্র। 

Updated By: Jul 4, 2021, 09:50 PM IST
মা-স্ত্রীর কাছে বকুনি খেয়ে Dinesh Karthik ক্ষমা চাইলেন নিজের মন্তব্যের জন্য

নিজস্ব প্রতিবেদন: "ব্যাট অনেকটা প্রতিবেশীর স্ত্রী-র মতো! অন্যেরটা সবসময় ভাল লাগে।" ইংল্যান্ড-শ্রীলঙ্কা দ্বিতীয় ওয়ানডে চলাকালীন কমেন্ট্রি বক্সে এই 'সরস' মন্তব্য করার জন্য বিতর্কে জড়িয়েছেন ভারতের সিনিয়র উইকেটকিপার-ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh Karthik)। এবার এহেন মন্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন কার্তিক।

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (ICC World Test Championship Final) ধারাভাষ্যকার হিসেবে কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের (KKR) তারকা ক্রিকেটার কমেন্ট্রি বক্সে অভিষেকেই ছাপ রেখেছেন। তবে চেন্নাইয়ের বাসিন্দার কমেন্ট্রি এখনও শেষ হয়েনি। তিনি চলতি ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা (England vs Sri Lanka) সিরিজেও ধারাভাষ্য দিচ্ছেন। রয়েছেন স্কাই স্পোর্টসের প্যানেলে। 

আরও পড়ুন: অন্যের ব্যাট অনেকটা প্রতিবেশীর স্ত্রী-র মতো, সবসময় ভাল লাগে: Dinesh Karthik

রবিবার ইংল্যান্ড-শ্রীলঙ্কা চলতি ওয়ানডে সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে চলাকালীন কার্তিক বলেন, "গত ম্যাচে যা ঘটেছে তার জন্য আমি সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আসলে আমি ওই অর্থে কথাটা বলতে চাইনি। এটা একদমই বলা ঠিক হয়নি। এর জন্য মা ও স্ত্রীর কাছে বকুনি খেয়েছি আমি।”

যদিও ধারাভাষ্যকার কার্তিক এখনই জনপ্রিয়। তাঁর কাজ প্রশংসিত হয়েছে সর্বত্র। নাসের হুসেন (Nasser Hussain) ও হর্ষ ভোগলের (Harsha Bhogle) মতো পোড় খাওয়া ধারাভাষ্যকাররাও কার্তিকে মোহিত হয়েছেন। এমনকী সাউদাম্পটনের এক ভারতীয় সমর্থকের হাতে দেখা গিয়েছে 'রকিং ডেবিউ ডিকে' লেখা পোস্টার। বোঝাই যাচ্ছে যে, নতুন ভূমিকায় কার্তিককে পেয়ে ফ্যানেরাও উচ্ছ্বসিত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.