Doctor's Day 2021: সচিন থেকে সাইনা, চিকিৎসকদের শ্রদ্ধাজ্ঞাপন ক্রীড়াজগতের তারকাদের

'নিঃস্বার্থ ও অক্লান্ত পরিষেবার জন্য ধন্যবাদ'

Updated By: Jul 1, 2021, 07:30 PM IST
Doctor's Day 2021: সচিন থেকে সাইনা, চিকিৎসকদের শ্রদ্ধাজ্ঞাপন ক্রীড়াজগতের তারকাদের

নিজস্ব প্রতিবেদন: কোভিডের দ্বিতীয় ওয়েভের সঙ্গে এখনও লড়ছে ভারত। আর এই লড়াই সম্ভব হত না চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ অন্যান্য প্রথম সারির যোদ্ধাদের অবদান ছাড়া। প্রথম সারিতে থেকে লড়ে চলেছেন তাঁরা। অনেকে প্রাণও হারিয়েছেন। আজ পয়লা জুলাই তাঁদের স্মরণ করার দিন। একইসঙ্গে চিকিৎসকদের সম্মান জানানের দিন। সচিন তেন্ডুলকর থেকে সাইনা নেওয়াল, জাতীয় চিকিৎসক দিবসে আর পাঁচটা ক্ষেত্রের মতোই চিকিৎসকদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন ক্রীড়াজগতের একাধিক তারকা।

টুইটে চিকিৎসকদের ধন্যবদ জানান সচিন তেন্ডুলকর। টুইটারের ডিসপ্লে পিকচার বদলে চিকিৎসকদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন তিনি। 'যখনই বিশ্বের দরকার পড়েছে তখনই সামনে এসেছেন তাঁরা। নিজেদের প্রতিশ্রুতি রেখেছেন। নিঃস্বার্থভাবে ও অক্লান্ত পরিষেবার জন্য ধন্যবাদ,' টুইটে লেখেন লিটল মাস্টার।

'কঠিন সময়ে যুদ্ধের ঢাল হয়ে দাঁড়িয়েছেন আপনারা,' কৃতজ্ঞতা জানিয়ে টুইট শিখর ধাওয়ানের। শ্রদ্ধাজ্ঞাপন করেছেন হার্দিক পাণ্ড্যও। লেখেন,'সকল চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরাই প্রকৃত হিরো। প্রশংসা যথেষ্ট নয়। চিরকৃতজ্ঞ।' কৃতজ্ঞতা জানান প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষণও।

ডক্টরস ডে তে চিকিৎসকদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান যুবরাজ সিংও। লেখেন,'এই অন্ধকার সময়ে আশার আলো দেখানের জন্য ধন্যবাদ। আপনাদের অমূল্য পরিষেবার জন্য চিরকাল কৃতজ্ঞ থাকব।'

 

ব্যাডমিন্টন প্লেয়ার তথা অলিম্পিক ব্রোঞ্জ মেডেলিস্ট সাইনা নেওয়ালও টুইট করেন চিকিৎসকদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে। লেখেন,'সমাজে বরাবর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন চিকিৎসকেরা। কোভিডকালে অনেকেই ঝুঁকিও নিয়েছেন। তাঁদের প্রতি আমাদের কৃতজ্ঞতা দেখানো উচিত।' 

আরও পড়ুন: Srilanka ম্যাচের আগেই Prithvi Shaw কে হারালেন Shikhar Dhawan! ভিডিও ভাইরাল

আরও পড়ুন: ডাবলসে জয় দিয়ে Wimbledon-এ যাত্রা শুরু Sania Mirza-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.